শনিবার, ২১ জুলাই ২০১৮ ০১:৪৮:১২ এএম

খালেদার চিকিৎসা নিয়ে বিভ্রান্তি ছড়াবেন না : কামরুল

রাজনীতি | শনিবার, ৭ এপ্রিল ২০১৮ | ০৬:০০:৪২ পিএম

দুর্নীতির মামলায় কারাবন্দি বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার চিকিৎসা নিয়ে বিভ্রান্তি না ছড়ানোর আহ্বান জানিয়েছেন খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম।
শনিবার জাতীয় প্রেসক্লাবে এক আলোচনা সভায় তিনি এ আহ্বান জানান। সভার আয়োজন করে বাংলাদেশ স্বাধীনতা পরিষদ।

কামরুল ইসলাম বলেন, ‘আপনারা (বিএনপি) খালেদা জিয়ার স্বাস্থ্য নিয়ে উদ্বিগ্ন, এটা নিয়ে অহেতুক বিভ্রান্তি ছড়াচ্ছেন। কারাবিধি অনুযায়ী খালেদা জিয়ার চিকিৎসা করানো হচ্ছে। এ বিষয়ে কোনো বিভ্রান্তি ছড়াবেন না।

গত ৮ ফেব্রুয়ারি এতিমখানা দুর্নীতি মামলায় পাঁচ বছরের কারাদণ্ড হওয়ার পর পুরান ঢাকার নাজিমুদ্দিন রোডের পুরনো কেন্দ্রীয় কারাগারে বন্দিজীবন কাটাচ্ছেন খালেদা জিয়া। এর মধ্যে তিনি অসুস্থ হন। কারাবন্দি হওয়ার ৫৮ দিন পর তাকে শনিবার বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয় হাসপাতালে চিকিৎসার জন্য আনা হয়।
আলোচনা সভায় কামরুল ইসলাম বলেন, একজন রাজনৈতিক নেত্রী ও দুই বারের প্রধানমন্ত্রী হিসেবে সরকার তার স্বাস্থের ব্যাপারে কারাবিধি অনুযায়ী সব সুযোগ-সুবিধার ব্যবস্থা করছে। সব ধরনের সুযোগ-সুবিধা দেওয়া হচ্ছে এবং ভবিষ্যতে হবে। তাকে আজকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে নেওয়া হয়েছে। এ নিয়ে বিএনপি নেতাদের অহেতুক বিভ্রান্তি সৃষ্টি করার তো কোনো অর্থ হয় না।
বিএনপি ভেঙে যাবে, এ ইঙ্গিত করে কামরুল ইসলাম আরো বলেন, আজকে যার নেতৃত্বে বিএনপি চলছে সে একজন ফেরারি আসামি। তাদের (বিএনপি) শুভবুদ্ধিসম্পন্ন নেতারা একজন ফেরারি আসামির নেতৃত্ব মানতে চান না। তাকে ঘৃণাভরে দেখেন। এই ঘৃণা করার কারণে বিএনপি ভাঙতে পারে। বিএনপি ভেঙে খণ্ড-বিখণ্ড হবে, এটাই আমরা মনে করি।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন