শুক্রবার, ২০ এপ্রিল ২০১৮ ০৩:০১:১২ এএম

চেলসিকে জিততে দেয়নি ওয়েস্টহ্যাম

খেলাধুলা | সোমবার, ৯ এপ্রিল ২০১৮ | ১০:৫৭:৪৭ এএম

চেলসিকে আরো কঠিন পরিস্থিতির মধ্যে ঠেলে দিল ওয়েস্টহ্যাম ইউনাইটেড। এমনিতেই লন্ডনের দলটি সেরা চারে থাকতে খাবি খাচ্ছে। তার উপর এই ড্রয়ে আরো পিছিয়ে পড়ল তারা। চতুর্থ স্থানে থাকা টটেনহ্যামের সঙ্গে তাদের পয়েন্টের ব্যবধান দাঁড়িয়েছে ১০ এ! হাতে ম্যাচ আছে আর ৬টি।

রোববার রাতে এই ম্যাচটি জিততে পারলে ব্যবধান হত ৮। কিন্তু চেলসিকে জিততে দেয়নি ওয়েস্টহ্যাম। ম্যাচের ৩৬ মিনিটে সিজার আসপিলিকুয়েতার গোলে ব্লুজরা এগিয়ে গেলেও ৭৩ মিনিটে সমতায় ফেরে ওয়েস্টহ্যাম। এই সমতা আর বাকি সময়ে ভাঙতে পারেনি চেলসি।

রোববার স্টামফোর্ড ব্রিজে ম্যাচের শুরু থেকেই ওয়েস্টহ্যামকে চাপে রাখে চেলসি। একের পর এক আক্রমণ শানিয়ে ব্যতিব্যস্ত করে তোলে ওয়েস্টহ্যামের রক্ষণভাগকে। গোল মিসের মহড়া দিতে থাকে। কিন্তু ৩৬ মিনিটে জটলার মধ্যে সিজার আলতো টোকায় বল জালে পাঠিয়ে চেলসিকে এগিয়ে নেন। তার গোলে এগিয়ে থেকেই বিরতিতে যায় চেলসি।

বিরতির পরও বেশ কয়েকটি সুযোগ হাতছাড়া হয় ব্লাজুদের। ৭৩ মিনিটের মাথায় জাভিয়ের হার্নান্দেজ অসাধারণ এক গোল করে ওয়েস্টহ্যামকে সমতায় ফেরান। বাকি সময়ে এই সমতা আর ভাঙতে পারেনি চেলসি।

এই ড্রয়ের ফলে ৩২ ম্যাচ থেকে ৫৭ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের পঞ্চম স্থানে অবস্থান করছে চেলসি। সমান ম্যাচ থেকে ৩২ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের ১৪তম স্থানে রয়েছে ওয়েস্টহ্যাম।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন