বৃহস্পতিবার, ১৫ নভেম্বর ২০১৮ ১২:৫১:৩১ পিএম

জাবিতে ছাত্রলীগের আনন্দ র‌্যালি

নুর হাছান নাঈম | শিক্ষাঙ্গন | সোমবার, ৯ এপ্রিল ২০১৮ | ১০:৫৯:৫৬ এএম

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ স্বল্পোন্নত দেশ হতে উন্নয়নশীল দেশে উন্নীত হওয়ায় আনন্দ র‌্যালি করেছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা।

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে রবিবার বেলা সাড়ে ১২ টায় বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি মো. জুয়েল রানা ও সাধারণ সম্পাদক এস এম আবু সুফিয়নের নেতৃত্বে আনন্দ র‍্যালি বের হয়।

র‌্যালিটি বিশ্ববিদ্যালয়ের পরিবহণ চত্ত্বর থেকে শুরু হয়ে কেন্দ্রীয় শহীদ মিনার প্রাঙ্গণ এবং অমর একুশে ভাস্কর্যসহ বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থান প্রদক্ষিণ করে প্রধান ফটকে গিয়ে শেষ হয়। পরে সেখানে একটি সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। সংক্ষিপ্ত সমাবেশে শাখা ছাত্রলীগের সভাপতি মো. জুয়েল রানা ও সাধারণ সম্পাদক এস এম আবু সুফিয়ান চঞ্চল বক্তব্য রাখেন।

মো. জুয়েল রানা বলেন, বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কারণেই আজকের এই বাংলাদেশ জন্ম। আর তারই সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশকে স্বল্পোন্নত দেশ হতে উন্নয়নশীল দেশে উন্নীত করেছেন। শেখ হাসিনার অপার নেতৃত্বগুণে দেশ এগিয়ে যাচ্ছে। বঙ্গবন্ধু কন্যার এই অবদান বাংলার মানুষ আজীবন মনে রাখবে।

এস এম আবু সুফিয়ান চঞ্চল বলেন, জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশকে উন্নয়নশীল দেশে উন্নীত করতে পেরেছেন বলেই আজ আমরা গর্বিত। বাংলাদেশ শেখ হাসিনার নেতৃত্বে সামনে এগিয়ে যাবে। সেইসাথে শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করতে জাবি ছাত্রলীগ সবসময় পাশে থাকবে বলেও অঙ্গীকার করেন এই নেতা।

আনন্দ র‌্যালিতে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন ছাত্র ও ছাত্রী হলের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দসহ প্রায় দুই শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন