সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮ ০২:২৯:২৫ পিএম

বাড়ি পৌঁছে ভক্তদের যে ইঙ্গিত দিয়েছিলেন সালমান

খেলাধুলা | সোমবার, ৯ এপ্রিল ২০১৮ | ০৪:১৬:৫৮ পিএম

৪৮ ঘণ্টা জেলে থাকার পরে কৃষ্ণসার হত্যা মামলায় জামিনে কারামুক্ত হন বলিউড অভিনেতা সালমান খান। শনিবার ৫০ হাজার টাকার ব্যক্তিগত বন্ডে জামিন দেওয়া হয় তাকে। পরে চার্টার্ড বিমানে যোধপুর ছেড়ে মুম্বাই ফেরেন সালমান। ততক্ষণে তার বাড়ি গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের সামনে হাজির হন লাখো জনতা। বাসায় ফিরেই বারান্দায় দাঁড়িয়ে হাত নেড়ে ভক্তদের অভিবাদন গ্রহণ করেন সালমান।

অভিনেতার মুক্তিতে জয় উৎসব পালন করেন ভক্তরা। গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের সামনে আতশবাজি ফুটিয়ে সালমানকে স্বাগত জানান তারা। ব্যানারসহ ভক্তরা উপস্থিত হন সালমানের মুক্তির আনন্দ উদযাপন করতে। যাতে লেখা ছিল, ‘আমরা সালমানকে সমর্থন করি, আমরা সালমানকে ভালোবাসি।’

সালমানও তাদের নিরাশ করেননি, পরিবারের সদস্য নিয়ে বারান্দায় এসে হাজির হন। বাবা সেলিম খান ও মা সালমা খান ছাড়াও সালমানের সঙ্গে সে সময় ছিলেন বোন অর্পিতা, তার ছেলে আহিল এবং সালমানের ব্যক্তিগত নিরাপত্তারক্ষী শেরা। অভিবাদন গ্রহণ শেষে ভক্তদের উদ্দেশে সালমান ঘুমাতে যাবেন বলে ইঙ্গিত দেন।

দুই রাত না ঘুমিয়ে কারাগারে কাটিয়েছেন জনপ্রিয় এ নায়ক। স্বাভাবিকভাবে ক্লান্ত ছিলেন তিনি। পরে বারান্দা থেকে সরে যান সালমান। যাওয়ার আগে অবশ্য সালমান ভক্তদের তিন আঙুল প্রদর্শন করেন। যার মাধ্যমে তিনি ভক্তদের বলতে চেয়েছেন, ‘তিন ব্যক্তিকে সাহায্য করো’। ‘জয় হো’ সিনেমায় এ বার্তাই দিয়েছিলেন সালমান খান।

সূত্র: ডেকান ক্রনিকল

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন