বৃহস্পতিবার, ২৪ মে ২০১৮ ০৬:১১:২৩ এএম

অরেঞ্জ আর্মি সাকিব, মুরালিতে বাড়বে ধার

খেলাধুলা | সোমবার, ৯ এপ্রিল ২০১৮ | ০৪:৪৮:৪৩ পিএম

নতুন দল, নতুন সতীর্থদের সঙ্গে সাকিব আল হাসান হায়দরাবাদ দলে বোলিং কোচ হিসেবে পেয়েছেন মুত্তিয়া মুরালিধরনকে। কিংবদন্তি বলতে যা বোঝায়, মুরালিধরন এককথায় সেটাই। টেস্ট ও ওয়ানডের সবচেয়ে বেশি উইকেট নেওয়া শ্রীলঙ্কান কিংবদন্তিকে পাশে পেয়ে সম্মানটা জানাতে ভুললেন না সাকিব।

হায়দরাবাদের বোলিং কোচ হিসেবে মুরালিধরনকে পেয়ে দারুণ উচ্ছ্বসিত সাকিব। হওয়াটাই স্বাভাবিক। সাকিব নিজেও যে একজন স্পিনার। তাই মুরালির যেকোনো পরামর্শই বাড়িয়ে দেবে তাঁর ধার, তা ভালো করেই জানা বাংলাদেশের টি-টোয়েন্টি অধিনায়কের।

সাকিবের উচ্ছ্বাসের মাত্রা বোঝা গেছে মুরালিধরনের সঙ্গে তোলা সেলফি দেখেই। সেই সেলফি নিজের ফেসবুক পেজে দিয়ে সঙ্গে মুরালিকে কিংবদন্তি উল্লেখ করে জানিয়েছেন সম্মান। হ্যাশট্যাগে লিখেছেন শুধু দুটো শব্দই ‘সম্মান’ ও ‘কিংবদন্তি’।

সাকিবকে পেয়ে আশাবাদী মুরালি নিজেও। হায়দরাবাদের হয়ে এক সংবাদ সম্মেলনে সাকিব প্রসঙ্গে তিনি বলেছেন, ‘শিরোপা জিততে আমাদের স্পিনার লাগবেই। দলের হয়ে তাঁরা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। সাকিব একজন খুবই ধারাবাহিক বোলার। বাংলাদেশের হয়ে সে বিশ্বের অনেক টি-টোয়েন্টি টুর্নামেন্টেই খেলে থাকে, আইপিএলেও সে কলকাতার হয়ে খেলেছে। পাওয়ার প্লে ও শেষের ওভারগুলোতে সে দারুণ বোলিং করতে সমর্থ।’

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) এর আগে সাকিব আল হাসান নেমেছেন এক দলের জার্সিতেই। কলকাতা নাইট রাইডার্সের জার্সিতে শেষ সাত বছর আইপিএল মাতিয়ে বিশ্বসেরা অলরাউন্ডার এবার মাঠে নামছেন সানরাইজার্স হায়দরাবাদের হয়ে।

আজ রাত সাড়ে ৮টায় রাজস্থান রয়্যালসের বিপক্ষে আইপিএলের প্রথম ম্যাচে মাঠে নামবে সাকিবের দল সানরাইজার্স হায়দরাবাদ।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন