বুধবার, ২৬ সেপ্টেম্বর ২০১৮ ১১:৩৯:৪৪ এএম

বেস্ট অব বোথ ওয়ার্ল্ডস আগামী ১৩ এপ্রিল

বিনোদন | সোমবার, ৯ এপ্রিল ২০১৮ | ০৯:৩১:১৫ পিএম

একবির আর গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান রঁন্দ্রেভু প্রাইভেট লিভিটেড প্রথমবারের মতো রাজধানীতে আয়োজন করছে এইস অনলাইন ডট স্টোর প্রেজেন্টস বেস্ট অব বোথ ওয়ার্ল্ডস ২০১৮।

সোমবার জাতীয় প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে আয়োজকরা জানান, বেস্ট অব বোথ ওয়ার্ল্ডস ২০১৮ আগামী ১৩ এপ্রিল শুক্রবার রাজধানীর বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে (আইসিসিবি) হল-১ এ অনুষ্ঠিত হবে। অনুষ্ঠান চলবে বেলা ৩টা থেকে মধ্যরাত পর্যন্ত।

দেশের মেধাবী হিপহপ শিল্পীদের মধ্যে রাজত্ব, জালালীসেট, বাংলামেন্টালজ, ডিহাজ ও গ্রিনকোস্ট র‌্যাপ ব্লুপপারস ‍ও বি-বটস বি বয়ড্যান্স, শন সিজি’র পরিবেশনার পাশাপাশি থাকলে হিপহপ ফ্যাশান শো। রক শিল্পীদের মধ্যে ওয়ারফেজ, অর্থহীন, আর্টসেল, নেমেসিস, আর্বোভাইরাস, পাওয়ারসার্জ, মেকানিক্স, ওউন্ড, পরাহো এবং ট্রেইনরেক থাকছেন মঞ্চ মাতানোর জন্য।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, বেস্ট অব বোথ ওয়ার্ল্ডসের ডিরেক্টর আশিনুল কবির রাজন, রঁন্দ্রেভু প্রাইভেট লিমিটেডের এক্সিকিউটিভ কো-অর্ডিনেটর ও কম্যুনিকেশন আবির আহমেদ শুভ, বেস্ট অব বোথ ওয়ার্ল্ডসের কোরিওগ্রাফার ও স্টাইলিস্ট সাইয়েদ রুমা, টেকনিক্যাল ডিরেক্টর নুরুল মোমেন সোহেল ও মডেল মারিয়া কিসপট্টা প্রমুখ।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন