বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮ ০৮:২৯:০১ পিএম

গুয়াহাটিতে মুখোমুখি বাংলাদেশ-ভারতের চ্যাম্পিয়নরা

খেলাধুলা | মঙ্গলবার, ১০ এপ্রিল ২০১৮ | ০৮:০১:১৬ পিএম

বাংলাদেশ প্রিমিয়ার লিগ চ্যাম্পিয়ন আবাহনী ও আই লিগ চ্যাম্পিয়ন আইজল এফসি এখনো জয়ের মুখ দেখেনি এএফসি কাপে। দুই দেশের দুই চ্যাম্পিয়ন দল বুধবার মুখোমুখি হচ্ছে আসামের গুয়াহাটিতে। ইন্দিরা গান্ধী অ্যাথলেটিক স্টেডিয়ামে বাংলাদেশ সময় সন্ধ্যা ৭টায় শুরু হবে ম্যাচটি।

আবাহনী প্রথম দুই ম্যাচে হেরেছে মালদ্বীপের নিউ রেডিয়েন্ট ও ভারতের এএফসি ব্যাঙ্গালুর কাছে। ৭ মার্চ বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ১-০ গোলে মালদ্বীপের নিউ রেডিয়েন্টের কাছে এবং ১৪ মার্চ ব্যাঙ্গালুরুতে স্বাগতিকদের কাছে একই ব্যবধানে হেরেছে আকাশি-হলুদ জার্সিধারীরা।

স্বাগতিক আইজল এএফসি দুই ম্যাচ হেরেছে বড় ব্যবধানে। নিউ রেডিয়েন্ট ও ব্যাঙ্গালুরুর কাছে তাদের হারের ব্যাবধান ৩-০ গোলে। ঢাকার দলটি তাই গুয়াহাটি থেকে জয় নিয়ে ফিরতে আশাবাদি। এ ম্যাচটি বাংলাদেশ চ্যাম্পিয়নদের জন্য বাঁচা-মরার লড়াই। জিততে না পারলে পরের রাউন্ডে আশা শেষ হয়ে যাবে আসামের মাঠে।

আসাম যাওয়ার আগে আবাহনীর অভিজ্ঞ খেলোয়াড় ওয়ালি ফয়সাল প্রথম দুই ম্যাচের ব্যর্থতা কাটিয়ে এ ম্যাচে জয়ের আশা ব্যক্ত করে গেলেন ‘প্রথম দুই ম্যাচ আমরা জিততে পারিনি। এখন আমাদের ঘুরে দাঁড়াতে হবে। গ্রুপ পর্ব থেকে পরের রাউন্ডে যেতে আমাদের জিততেই হবে।’

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন