বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮ ১১:২৯:০৫ এএম

ছয় মাসের জন্য ছিটকে গেলেন নাসির

খেলাধুলা | মঙ্গলবার, ১০ এপ্রিল ২০১৮ | ১১:০৮:৪০ পিএম

আবাহনীকে ঢাকা প্রিমিয়ার লিগের শিরোপা উপহার দিয়ে খুব বেশি স্বস্তিতে থাকতে পারলেন না দলটির অধিনায়ক নাসির হোসেন। একটি ফুটবল ম্যাচ খেলতে গিয়েই নিজেই ডান পায়ের হাঁটুতে আঘাত পেলেন তিনি। আগেরদিনই দেখা গিয়েছিল, বিসিবে এসে তিনি মাটিতে পা'ই রাখতে পারছিলেন না। বিসিবি ডাক্তার দেবাশিষ চৌধুরী জানিয়েছিলেন, 'এমআরআই স্ক্যান করলেই বোঝা যাবে আঘাত কতটা বেশি।'

অবশেষে জানা গেলো। ডান হাঁটুর লিগামেন্ট ছিঁড়ে গেছে নাসির হোসেনের। পুরোপুরি সেরে উঠতে অস্ত্রোপচার তো করতে হবেই। সময় লাগবে অন্তত ছয় মাস। অর্থ্যাৎ, ছয় মাসের জন্য মাঠের বাইরে ছিটকে গেলেন বাংলাদেশ দলের এই অলরাউন্ডার।

নাসির খেলেন ক্রিকেট। অথচ, সখের ফুটবল খেলতে গিয়েই চোট পেলেন তিনি। বাংলাদেশে ক্রিকেট দলের খেলোয়াড়রা মাঝে মধ্যে যেমন শখের ফুটবল খেলেন। সেই শখের ফুটবলে কপাল পুড়েছে নাসিরের। এমআরআইয়ের রিপোর্ট থেকে দেখা গেছে লিগামেন্ট ছিড়ে গেছে তার।

বিসিবি'র চিকিৎসক দেবাশীষ চৌধুরী জানিয়েছেন, নাসিরের লিগামেন্ট পুরোপুরি ছিঁড়ে গেছে এ বিষয়ে তারা নিশ্চিত হয়েছেন। কোথায় এবং কোন ডাক্তারের নিকট অস্ত্রোপচার করালে ভালো হবে এ নিয়ে যোগাযোগ করছেন তারা। এ ধরণের চোট থেকে খেলায় ফিরতে সাধারণত ছয় মাস সময় লেগে যায়।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন