সোমবার, ১৬ জুলাই ২০১৮ ০৫:১৩:২৫ এএম

আসছে ‘লেডি সিংহাম’

বিনোদন | বুধবার, ১১ এপ্রিল ২০১৮ | ০৮:০০:১৭ পিএম

বলিউড নির্মাতা রোহিত শেঠি। অজয় দেবগনকে নিয়ে সিংহাম সিনেমা নির্মাণ করে বেশ জনপ্রিয়তা পান তিনি। এরপর এর দ্বিতীয় কিস্তিও নির্মাণ করেন এই নির্মাতা। এবার ‘লেডি সিংহাম’ নিয়ে হাজির হতে চলেছেন রোহিত।

এ প্রসঙ্গে রোহিত শেঠি বলেন, ‘আমরা এটির পরিকল্পনা করেছি। লেডি সিংহাম নিয়ে চিত্রনাট্যের কাজ করছি। যেমনভাবে আমরা সিংহাম নির্মাণ করেছিলাম এবং সিম্বা নির্মাণ করছি। এতে অনেক সময়ের প্রয়োজন। আমরা এমন চিত্রনাট্য তৈরির চেষ্টা করছি যেখানে একজন নারী চরিত্র থাকবেন এবং তিনি একজন পুলিশ।’

তিনি আরো বলেন, ‘ভক্তরা সিংহাম সিনেমাটি পছন্দ করেছেন। পুলিশরাও এটি পছন্দ করেছেন। সিংহাম কোনো সুপারহিরো নয়। তিনি একজন সৎ ও সাহসী পুলিশ অফিসার। তার কোনো বিশেষ যন্ত্র নেই এবং উড়তেও পারেন না। কিন্তু তারপরেও তাকে সুপারহিরো বলা হয়।’

ডিসকভারি কিডস, রিলায়েন্স অ্যানিমেশনের সঙ্গে মিলে ‘লিটল সিংহাম’ নামের একটি অ্যানিমেশন সিরিজ শুরু করছেন রোহিত। এ নিয়ে একটি সংবাদ সম্মেলনে এ কথা জানান তিনি।

বর্তমানে সিম্বা সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত রোহিত শেঠি। সিনেমাটিতে অভিনয় করছেন রণবীর সিং ও সারা আলী খান। চলতি বছর ২৮ ডিসেম্বর সিনেমাটি মুক্তির কথা রয়েছে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন