শুক্রবার, ২৭ এপ্রিল ২০১৮ ০৩:২১:৫৮ এএম

দ্বিতীয় দিন শেষে এগিয়ে মধ্যাঞ্চল ও দক্ষিণাঞ্চল

খেলাধুলা | বুধবার, ১১ এপ্রিল ২০১৮ | ০৮:২২:৩৬ পিএম


বাংলাদেশ ক্রিকেট লিগের (বিসিএল) চতুর্থ রাউন্ডের দ্বিতীয় দিনের খেলা শেষ হয়েছে আজ। বুধবার দিন শেষে বগুড়ায় উত্তরাঞ্চলের বিপক্ষে এগিয়ে রয়েছে মধ্যাঞ্চল। আর সিলেটে পূর্বাঞ্চলের বিপক্ষে এগিয়ে রয়েছে দক্ষিণাঞ্চল।

বগুড়ার শহীদ চান্দু স্টেডিয়ামে গতকাল টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয় উত্তরাঞ্চল। ফলে, ব্যাট করতে নামে মধ্যাঞ্চল। প্রথম ইনিংসে মধ্যাঞ্চল সংগ্রহ করে ৫২৯ রান। দলের পক্ষে সেঞ্চুরি করেন সাদমান ইসলাম ও মার্শাল আইয়ুব।

১০৭ রান করেন সাদমান ইসলাম। ১৩২ রান করেন মার্শাল আইয়ুব। ৯৪ রান করেন সাইফ হাসান। ৮৩ রান করে অপরাজিত থাকেন মোশাররফ হোসেন। উত্তরাঞ্চলের পক্ষে ফরহাদ রেজা ১টি, শরিফুল ইসলাম ২টি, আরিফুল হক ৪টি ও সানজামুল ইসলাম ২টি করে উইকেট নেন।

বুধবার নিজেদের প্রথম ইনিংসের ব্যাটিংয়ে নেমে উত্তরাঞ্চল মাত্র এক ওভার ব্যাট করার সুযোগ পায়। এই ওভারে তারা কোনো রান সংগ্রহ করতে পারেনি। অর্থাৎ, দিন শেষে তাদের দলীয় স্কোর ০/০।

সিলেট ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে গতকাল টস জিতে ফিল্ডিং করার সিদ্ধান্ত নেয় পূর্বাঞ্চল। ফলে, ব্যাট করতে নামে দক্ষিণাঞ্চল। প্রথম ইনিংসে দক্ষিণাঞ্চল ৪০৩ রান সংগ্রহ করে অলআউট হয়ে যায়। দলের পক্ষে সেঞ্চুরি করেন তুষার ইমরান। ১৩০ রান করে আউট হন তিনি। ৮৯ রান করেন ফজলে মাহমুদ। ৬৩ রান করেন দেলোয়ার হোসেন। পূর্বাঞ্চলের পক্ষে আবু জায়েদ রাহি ২টি, মোহাম্মদ সাইফউদ্দিন ২টি, খালেদ আহমেদ ৪টি ও সোহাগ গাজী ১টি করে উইকেট নেন।

বুধবার পূর্বাঞ্চল নিজেদের প্রথম ইনিংসের ব্যাট করতে নেমে তিন উইকেট হারিয়ে ৯৫ রান সংগ্রহ করে দিনের খেলা শেষ করে। দিন শেষে ৬০ রান করে অপরাজিত থাকেন ওপেনার লিটন দাস। ব্যক্তিগত শূন্য রানে অপরাজিত থাকেন ইয়াসির আলী। দক্ষিণাঞ্চলের পক্ষে কামরুল ইসলাম রাব্বী ২টি ও আব্দুর রাজ্জাক ১টি করে উইকেট নেন।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন