শুক্রবার, ২০ এপ্রিল ২০১৮ ০৩:২৭:২৮ এএম

রাজশাহীতে ইয়াবাসহ দম্পতি গ্রেপ্তার

জেলার খবর | রাজশাহী | বৃহস্পতিবার, ১২ এপ্রিল ২০১৮ | ১২:২৪:৩৮ পিএম

রাজশাহীতে তিন হাজার ইয়াবাসহ এক দম্পতিকে গ্রেপ্তার করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। বুধবার সন্ধ্যায় জেলার গোদাগাড়ী উপজেলার ফরহাদপুর স্কুলপাড়া গ্রামে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন ওই গ্রামের মৃত রাজু লাল শেখের ছেলে সানারুল ওরফে সানু (৪৫) ও তার স্ত্রী রুমি আক্তার রুমালী বেগম (৪০)। বৃহস্পতিবার দুপুরে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে। গোদাগাড়ী মডেল থানার ওসি (তদন্ত) আলতাফ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর গোয়েন্দা বিভাগের সদস্যরা বুধবার তিন হাজার ইয়াবাসহ ওই দম্পতিকে গ্রেপ্তার করে। রাতে থানায় তাদের বিরুদ্ধে মদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের হয়েছে।

রাজশাহী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর গোয়েন্দা বিভাগের সহকারী পরিচালক ইমদাদুল ইসলাম মিঠুন জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার সন্ধ্যায় গোদাগাড়ীর ফরাদপুর এলাকার সানারুল ওরফে সানুর বাড়িতে অভিযান চালানো হয়।

তল্লাশির সময় খাটের তোশকের নিচে সবুজ পলিথিনের ১৫ প্যাকেটে মোড়ানো অবস্থায় ৩ হাজার ইয়াবা উদ্ধার হয়। এই সময় সানারুল ওরফে সানু ও তার স্ত্রী রুমা আক্তারী রুমালীকে গ্রেপ্তার করা হয়।

এ ঘটনায় বুধবার রাতেই গোদাগাড়ী থানায় মামলা করা হয়েছে বলে জানান তিনি।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন