বৃহস্পতিবার, ১৯ জুলাই ২০১৮ ০৭:২২:০১ পিএম

শিরোপা জয়ী বাংলাদেশ দলকে সংবর্ধনা দিয়েছে ভারত

খেলাধুলা | শুক্রবার, ১৩ এপ্রিল ২০১৮ | ০৫:৪৬:৪৫ পিএম

ভারতের বিপক্ষে দ্বিপাক্ষিক সিরিজে জয়ের পর ত্রিদেশীয় ম্যাচের শিরোপাও নিজেদের করে নিয়েছে বাংলাদেশ হুইল চেয়ার ক্রিকেট দল। শিরোপা জয়ী দলটিকে দেশে ফেরার আগে পশ্চিমবঙ্গের হাওড়া স্টেশনে সংবর্ধনা দিয়েছে রাজ্যের ক্রীড়া প্রতিমন্ত্রী লক্ষ্মীরতন শুক্লা। বাংলাদেশ দলকে সংবর্ধনা দিয়েছে ভারত।

গত ২৯ মার্চ ২০ সদস্যের এই ক্রিকেট দলটি বাংলাদেশ থেকে কলকাতা আসে। প্রথমে ত্রিদেশীয় প্রতিবন্ধী ক্রিকেট প্রতিযোগিতায় অংশ নিতে মুম্বইয়ে গিয়েছিল এই বাংলাদেশ টিম। সেখানে একটি টি-টোয়েন্টি ম্যাচ হয়। ভারতকে হারিয়ে জয়ী হয় প্রতিবেশী দেশ বাংলাদেশ। এরপর খেলা ছিল উত্তরাখণ্ডে। সেখানে ভারত-নেপাল-বাংলাদেশের মধ্যে এই ত্রিদেশীয় ক্রিকেট প্রতিযোগিতা হয়। বাকি দুই দেশকে হারিয়ে জয়ী হয় বাংলাদেশের এই দলটি।

বাংলাদেশ ফেরার পথে হাওড়া পৌঁছয় টিম বাংলাদেশ। সেখানেই তাদের সংবর্ধনা দেওয়া হয়। রাজ্যের ক্রীড়া প্রতিমন্ত্রী লক্ষ্মীরতন শুক্লা ছাড়াও সেখানে উপস্থিত ছিলেন পূর্ব রেলের ডি আর এম মনু গোয়েল, হাওড়া পৌর এলাকার জনপ্রতিনিধি সহ সাধারণ মানুষ। ক্রীড়া প্রতিমন্ত্রী পদ্মাপাড়ের ক্রিকেটারদের হাতে এই সংবর্ধনা তুলে দেন। ফুলের মালা ও মিষ্টি খাওয়ানোর মাধ্যমে তাদের অভিনন্দন জানান তারা। এই অভ্যর্থনায় বাংলাদেশ হুইল চেয়ার ক্রিকেট দল খুব খুশি। কলকাতা থেকে বিমানেই দেশে ফিরবে বাংলাদেশের ক্রিকেট দল।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন