শুক্রবার, ২০ এপ্রিল ২০১৮ ০২:৫৫:১২ এএম

নতুন বছর হবে জনগণের বিজয়ের বছর: বিএনপি

রাজনীতি | শনিবার, ১৪ এপ্রিল ২০১৮ | ০৯:৪৪:১৯ পিএম

দেশবাসীকে বিএনপির পক্ষ থেকে নতুন বাংলা বছরের শুভেচ্ছা জানিয়ে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, বাংলা নতুন বছর গণতন্ত্রের মুক্তির বছর এবং জনগণের বিজয়ের বছর। তিনি বলেন, এ বছরেই খালেদা জিয়াকে মুক্ত করে নির্দলীয় সরকারের অধীনেই নির্বাচনে যাবে বিএনপি।

শনিবার রাজধানীর নয়াপল্টনে জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা (জাসাস) আয়োজিত বর্ষবরণ অনুষ্ঠানে খন্দকার মোশাররফ এসব কথা বলেন। প্রতি বছরের মতো এবারো নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে বর্ষবরণ অনুষ্ঠানের আয়োজন করে জাসাস।

প্রধান অতিথির বক্তব্যে ড. খন্দকার মোশাররফ হোসেন তিনি বলেন, ‘গত বছরটি যেভাবে আমরা অতিক্রম করেছি এই বছরে আমাদের এই বাংলাদেশের ১৬ কোটি মানুষের আশা-আকাঙ্খার প্রতীক, গণতন্ত্রের প্রতীক দেশনেত্রী খালেদা জিয়াকে মিথ্যা মামলা দিয়ে আজকে অন্যায়ভাবে কারাগারে রাখা হয়েছে।’

বাংলাদেশ ভয়াবহ পরিস্থিতি অতিবাহিত করছে উল্লেখ করে ড. মোশাররফ আরও বলেন, পুরাতন বছরের গ্লানি জঞ্জাল মুছে দিয়ে জনগণকে সঙ্গে নিয়ে নতুন বছরে কাঙ্খিত গন্তব্যে পৌঁছাবে বিএনপি।

তিনি বলেন, ‘নির্বাচনকালীন সরকারের দাবি প্রতিষ্ঠা করে, সংসদ ভেঙে দিতে বাধ্য করে আমরা একটি জনগণের সরকার প্রতিষ্ঠা করব। গণতন্ত্রের বিজয়ের বছর, খালেদা জিয়ার বিজয়ের বছর, এদেশের জনগণের বিজয়ের বছর। বর্ষবরণ অনুষ্ঠানে জাসাসের শিল্পীরা গান ও নৃত্য পরিবেশন করেন।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন