মঙ্গলবার, ১৩ নভেম্বর ২০১৮ ০৬:২৬:২৬ এএম

পুরস্কার জিতে বাবার পথে রোনালদোপুত্র

খেলাধুলা | রবিবার, ১৫ এপ্রিল ২০১৮ | ১১:৫৯:৫০ এএম

মাত্র সাত বছর বয়সেই স্কুল টিমে মৌসুমের সেরা গোল স্কোরার হলেন ক্রিস্টিয়ানো রোনালদোর ছেলে। তাতেই অ্যাওয়ার্ড উঠল ক্রিস্টয়ানো জুনিয়রের হাতে।

ফুটবলে প্রথম বারের মতো অ্যাওয়ার্ড জিতে বাবা রোনালদোর পথেই হাটছেন তিনি। অ্যাওয়ার্ড জয়ের পর সামাজিক যোগাযোগ মাধ্যমে তা জানান দিয়েছেন ক্রিস্টিয়ানো জুনিয়রের দাদী দোলোরেস অ্যাভেইরো। ইনস্টাগ্রামে পোস্ট করা ছবিতে দেখা গেছে দাদীর সঙ্গে অ্যাওয়ার্ড হাতে পোজ দিচ্ছেন তিনি।

এর আগেও ফুটবলের নিজের আগ্রহের কথা জানান দিয়েছিলেন ক্রিস্টিয়ানো জুনিয়র। ফুটবলে বাবার মতো নেশা থাকায় বল নিয়ে বিভিন্ন সময় কুরিকুরি দেখাতে দেখা যায় তাকে। মাত্র ৭ বছর বয়সেই এমন পুরস্কার তার সেই আগ্রহকে আরও বাড়িয়ে দেবে বলে বিশ্বাস ভক্তদের।

শনিবার নিজের স্কুল টিমের হয়ে খেলেছেন ক্রিস্টিয়ানো জুনিয়র। দলের হয়ে খেলার পর ছোট ট্রফি ও একটি মেডেল হতে ক্যামেরার সামনে হাজির হোন তিনি। এ সময় তার সঙ্গে ছিল দাদী দোলোরেস অ্যাভেইরো। পরে ছেলের এমন মেডল জয়ের ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেন বাবা ক্রিস্টিয়ানো রোনালদো। ছবির ক্যাপশনে রোনালদো লেখেন, ‘ক্রিস্টিয়ানো স্কুলের সেরা গোল স্কোরার হয়েছে। অভিনন্দন ছেলে।’


খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন