বুধবার, ২৫ এপ্রিল ২০১৮ ০৪:৩০:৪৮ পিএম

মুম্বইতে আসছে নতুন গতি দানব

খেলাধুলা | রবিবার, ১৫ এপ্রিল ২০১৮ | ০১:২০:৩৪ পিএম

টানা ম্যাচ হারের বৃত্ত থেকে কিছুতেই যেন বের হতে পারছেনা ফিজের মুম্বাই ইন্ডিয়ান্। পর পর ম্যাচ হারের হ্যাটট্রিক করছে দলটি। হারের পাশা পাশি বড় ধাক্কা খেতে চলেছে দলটি।

ইঞ্জুরির কারণে মুম্বাইয়ের অন্যতম প্রেসার প্যাট কামিন্সের । মুম্বাইতে আসছে নতুন গতি দানব কিউই পেসার অ্যাডাম মিলনেকে। যদিও ফ্র্যাঞ্চাইজি থেকে আনুষ্ঠানিক কোন ঘোষণা আসেনি।

দিল্লির সাথে ৩য় ম্যাচ খেলার আগে অনুশীলন করতে দেখা গেছে এই প্রেসার কে। তবে একই দলে পেস অ্যাটাকে রয়েছেন মুস্তাফিজ, জাসপ্রিস বুমরাহ ও আরেক কিউই মিচেল ম্যাকক্লেনাগান। তবে দলে আইডল হিসেবে রয়েছে বোলিং কোচ হিসেবে শেন বন্ড।



পূর্বে জাতীয় দলের হয়ে খেলেছেন মিলেনে। এই আসরে মুম্বাইয়ের দ্বিতীয় বদলি প্লেয়ার হিসেবে সুযোগ হবে তার। আগেই বদলি খেলেয়ার হিসাবে সুযোগ পেয়েছিলেন ম্যাকক্লেনাগান। যদিও আগে আইপিএলের দুই মৌসুম খেলেছিলেন মিলনে।

তবে ইঞ্জুরির কারণে বেশি ম্যাচ খেলতে পারেননি। দুই আসরে খেলেছেন মোট ৫ ম্যাচ টি ম্যাচ। তবে দারুন ছন্দে রয়েছেন এই পেসার তার ইকোনমি রেট বেশ ভাল। ৭০ টি ম্যাচে ইকোনমি রেট ৭.৭৩ আর ইউকেট নিয়েছেন ৮৩ টি।

তবে একাদশে সুযোগ পাওয়া সহজ হবে না তার জন্য। বিদেশিদের মধ্যে দারুণ ছন্দে রয়েছেন মুস্তাফিজ। পোলার্ড এবং লুইসও দলের নিয়মিত সদস্য।গত তিন ম্যাচে তিন ক্রিকেটারকে খেলিয়েছে মুম্বাই ম্যানেজমেন্ট।

চেন্নাইয়ের বিপক্ষে প্রথম ম্যাচে একাদশে ছিলেন কিউই পেসার ম্যাকক্লেনাগান। দ্বিতীয় ম্যাচে তার জায়গায় এসেছেন বেন কাটিং।তবে দলে এক প্রকার তিন ক্রিকেটারের জায়গা পাকাপোক্ত হলেও চতুর্থ বিদেশি ক্রিকেটার নিয়ে দোটানায় রয়েছে মুম্বাই।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন