শুক্রবার, ২১ সেপ্টেম্বর ২০১৮ ১১:৩৪:০৫ পিএম

ধারাভাষ্যকার হিসেবে যোগ দিচ্ছেন স্মিথ!

খেলাধুলা | রবিবার, ১৫ এপ্রিল ২০১৮ | ০৫:২৫:০৭ পিএম

বল টেম্পারিংয়ের দায়ে অস্ট্রেলিয়ার স্টিভেন স্মিথের ১২ মাসের নিষিদ্ধ হওয়ার কথা সবারই জানা। নিষেধাজ্ঞার এই সময় কাটাতে নতুন চাকরিতে যোগ দিতে যাচ্ছেন অস্ট্রেলিয়ার প্রাক্তন এ অধিনায়ক।

টেলিভিশন চ্যানেলে এবার ধারাভাষ্যকার হিসেবে যোগ দিতে যাচ্ছেন স্মিথ! ফক্সটেল’স নিউ ক্রিকেট চ্যানেল এ স্মিথ যোগ দিতে যাচ্ছেন বলে এক প্রতিবেদন জানিয়েছে সানডে টেলিগ্রাফ।

আগামী ৬ বছরের জন্য অস্ট্রেলিয়ার ঘরোয়া ক্রিকেটের টিভি স্বত্ব কিনেছে সেভেন নেটওয়ার্ক ও ফক্স স্পোর্টস। ক্রিকেট অস্ট্রেলিয়ার (সিএ) সঙ্গে তাদের চুক্তি হয়েছে ১.১৮২ বিলিয়ন অস্ট্রেলিয়ান ডলারের। আগের চুক্তির তুলনায় এবার অর্থের পরিমাণ বেড়েছে দ্বিগুণ। আগের ৫ বছরের চুক্তিতে চ্যানেল নাইট ও টেন খরচ করেছিল ৫৯০ মিলিয়ন অস্ট্রেলিয়ান ডলার। এবার বেড়েছে প্রায় ৬০০ মিলিয়ন ডলার।

সানডে টেলিগ্রাফের প্রতিবেদনে জানানো হয় ফক্স স্পোর্টস প্রাক্তন অধিনায়কের পাশে থাকতে ইচ্ছুক। বল টেম্পারিংয়ে নিষিদ্ধ হওয়ার পর ধকল কাটিয়ে উঠতে বর্তমানে নিউইয়র্কে রয়েছেন স্মিথ। টিভি নেটওয়ার্কের সঙ্গে ধারাভাষ্যকার হিসেবে এর আগে যুক্ত হননি তিনি। সানডে টেলিগ্রাফের প্রতিবেদনে বলা হয়েছে অলস সময় কাটাতে বেশ পছন্দের সঙ্গেই কমেন্ট্রি বক্সে অংশ নিতে পারেন তিনি। তবে স্মিথকে ফক্সটেল’স নিউ ক্রিকেট চ্যানেল এর কমেন্ট্রি বক্সে ও নেওয়ার কথা ওঠলেও কিংবদন্তি ধারাভাষ্যকার বিল লাউরিকে বাদ দিচ্ছে না ফক্স স্পোর্টস।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন