রবিবার, ১৮ নভেম্বর ২০১৮ ০৯:৪৭:৩৩ এএম

বদলাতে পারে বাংলাদেশ-আফগানিস্তান সিরিজের ভেন্যু!

খেলাধুলা | রবিবার, ১৫ এপ্রিল ২০১৮ | ০৫:৩১:১৩ পিএম

জুনে বাংলাদেশ ও আফগানিস্তান তিন ম্যাচের একটি ওয়ানডে সিরিজ খেলবে। তবে এই ম্যাচ কোথায় হবে তা নিয়ে ধোঁয়াশা যেন কাটছেই না। যদিও সিরিজটা হওয়ার কথা ছিল ভারতের দেরাদুনে। তবে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) পক্ষ থেকে জানানো হয়েছে, বাংলাদেশ এই ভেন্যুতে খেলতে অনিচ্ছুক ; বাংলাদেশ অন্য কোনো ভেন্যুতে খেলতে চায়।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি নাজমুল হাসান পাপন জানান বাংলাদেশের যাওয়া আসায় সুবিধা হয় এমন ভেন্যু নিয়ে ভারতীয় ক্রিকেট বোর্ডের সাথে কথা বার্তা চলছে। তবে আফগানিস্তানের পরে বাংলাদেশ পূর্ণাঙ্গ সিরিজ খেলতে ওয়েস্ট ইন্ডিজ যাবে। কিন্তু তার আগে আফগানিসস্তান সিরিজ খেলতে গিয়ে ক্রিকেটাররা যেন ক্লান্ত না হয়ে যায়। তাই এই রকম সুবিধাজনক ভেন্যু নিয়ে আলোচনা করছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

নাজমুল হাসান পাপন বলেন, ‘আমরা ভারতীয় বোর্ডকে জানিয়েছি ভেন্যুর বিষয়টি নিয়ে বিবেচনা করতে। আমাদের খেলোয়াড়দের জন্য কলকাতা অথবা ব্যাঙ্গালুরু ভেন্যু হলে ভালো হবে। যেহেতু আমাদের দল আফগানিস্তানের পরপরই ওয়েস্ট ইন্ডিজে পূর্ণাঙ্গ সিরিজ খেলবে তাই আমাদের জন্য এই দুই ভেন্যু হলে সুবিধা হয়।’ তবে তিনি এও উল্লেখ করেন দেরাদুনের ভেন্যুতে কোনো সমস্যা নেই। তবে আমরা যাওয়া-আসায় সুবিধা হয় এমন ভেন্যুর কথা চিন্তা করছি।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন