মঙ্গলবার, ২২ মে ২০১৮ ১১:৪১:১০ পিএম

গাসিক নির্বাচনে মেয়র পদে ৯ জনের মনোনয়নপত্র বৈধ

জেলার খবর | গাজীপুর | রবিবার, ১৫ এপ্রিল ২০১৮ | ০৭:৫৭:০৭ পিএম

গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে মেয়র প্রার্থীদের মনোনয়নপত্র যাচাই-বাছাই করা হয়েছে। যাচাই-বাছাই শেষে মেয়র পদে ১০ জনের মধ্যে ৯ জনের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে।

তবে মেয়র পদে স্বতন্ত্রপ্রার্থী মো. আফছার উদ্দিনের মনোনয়নপত্র বাতিল ঘোষণা করেছেন রিটার্নিং অফিসার।

রোববার জেলা শহরের বঙ্গতাজ অডিটরিয়াম মিলনায়তনে নির্বাচনের রিটার্নিং অফিসার রকিব উদ্দিন মণ্ডল মনোনয়নপত্র যাচাই-বাছাই করেন। এদিন ১০ জন মেয়র প্রার্থী, সংরক্ষিত ১৯টি ওয়ার্ডের মধ্যে ৯টি ওয়ার্ড এবং ৫৭টি সাধারণ ওয়ার্ডের মধ্যে ২৭টি ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থীদের মনোনয়নপত্র বাছাই করা হয়।

বাছাইকালে একজন মেয়র প্রার্থী, সংরক্ষিত ওয়ার্ডের একজন মহিলা প্রার্থী ও একজন সাধারণ ওয়ার্ড কাউন্সিলর প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। সোমবার বাকি সংরক্ষিত মহিলা ওয়ার্ড ও সাধারণ ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থীদের মনোনয়নপত্র বাছাই করা হবে।

মেয়র পদে যাদের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে তারা হলেন, আওয়ামী লীগ সমর্থিত গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম, বিএনপি সমর্থিত দলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য মুক্তিযোদ্ধা হাসান উদ্দিন সরকার, জাসদ (ইনু) সমর্থিত মহানগর জাসদের সভাপতি রাশেদুল হাসান রানা, বাংলাদেশের কমিউনিস্ট পার্টির কাজী রুহুল আমিন, ইসলামী ঐক্য জোটের মাওলানা ফজলুল রহমান, ইসলামী আন্দোলন বাংলাদেশের মো. নাসির উদ্দিন, বাংলাদেশ ইসলামী ফ্রন্টের জালাল উদ্দিন, স্বতন্ত্র প্রার্থী এসএম ছানাউল্লাহ ও ফরিদ আহমেদ।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন