সোমবার, ২৪ সেপ্টেম্বর ২০১৮ ০১:৩০:৫৬ পিএম

পোড়াদহে ট্রেন দূর্ঘটনায় দুই স্কুল ছাত্র নিহত

রোকনুজ্জামান | জেলার খবর | কুষ্টিয়া | সোমবার, ১৬ এপ্রিল ২০১৮ | ১১:২৯:৩৮ এএম

কুষ্টিয়ায় অরক্ষিত রেলক্রসিং এর কারণে প্রাণ গেল দুই শিক্ষার্থীর। কুষ্টিয়ার পোড়াদহ জংশনের পূর্ব পাশে সাটেল ট্রেনের ধাক্কায় মোটর সাইকেল আরোহী দুই স্কুল ছাত্র নিহত হয়েছে। নিহতরা হলেন বড় আইলচারা গ্রামের সাইদুল ইসলামের ছেলে আয়াতুল্লাহ (১৬) ও একই গ্রামের সাইদুল হকের ছেলে মুবিন(১৫)।

নিহত আয়াতুল্লাহ ও মুবিন আইলচারা মাধ্যমিক বিদ্যালয়ের নবম ও অষ্টম শ্রেণীর শিক্ষার্থী। রবিবার সকাল আনুমানিক ১১.৪৫ মিনিটের দিকে এই দূর্ঘটনা ঘটে। পোড়াদহ জি আর পি থানার এস আই আবুল হাসেম জানান, ঘটনার সময় রেল গেইট পড়লেও মটরসাইলে আরোহী দুজন তড়িঘড়ি করে দ্রুত গতিতে প্রবেশ করে এবং ইঞ্জিনের সাথে ধাক্কা খেয়ে ছিটকে পড়ে যায়। মটরসাইকেল টি দুমড়ে মুচড়ে যায়।

ঘটনা স্থলেই আয়াতুল্লা নিহত হয়। গুরুতর আহত অবস্থায় অপর জনকে উদ্ধার করে। কুষ্টিয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। পরে ওই ছাত্রের মৃত্যুর খবর শুনেছেন তিনি। এলাকাবাসী জানান, চিথলিয়া রেল ক্রসিং টি দীর্ঘদিন ধরে অরক্ষিত। মাঝে মধ্যেই এখানে ছোট খাটো দূর্ঘটনা ঘটে। বার বার সংশ্লিষ্ট কতৃপক্ষের দৃষ্টি আকর্ষন করলেও কোন ব্যবস্থা নেওয়া হয়নি। যার ফলশ্রুতিতে দুই স্কুল ছাত্রের মর্মান্তিক মৃত্যু। মেনে নিতে পারছেন না এলাকাবাসী।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন