মঙ্গলবার, ২৪ এপ্রিল ২০১৮ ০২:৪৬:৪৬ পিএম

মিথ্যা মামলার ফাঁদে সর্বস্বান্ত সেনা সদস্যের পরিবার

জেলার খবর | গোপালগঞ্জ | সোমবার, ১৬ এপ্রিল ২০১৮ | ০৬:৪৫:১০ পিএম

গোপালগঞ্জের কাশিয়ানীতে একের পর এক মিথ্যা মামলা দিয়ে অবসরপ্রাপ্ত এক সেনা সদস্যের পরিবারকে হয়রানি করার অভিযোগ উঠেছে।

পরিবারটিকে হয়রানি করতে মিথ্যা মামলা দিয়ে আর্থিকভাবে সর্বস্বান্ত করছে প্রতিপক্ষ। কাশিয়ানী উপজেলার ওড়াকান্দি ইউনিয়নের গোপালপুর গ্রামে এ ঘটনা ঘটেছে।

পরিবারটির অভিযোগে, উপজেলার গোপালপুর গ্রামের অবসরপ্রাপ্ত সেনা সদস্য শেখ ফয়জুল হকের (ফুল মিয়া) ছেলে নাহিদুল ইসলামের সঙ্গে পার্শ্ববর্তী তারাইল গ্রামের আনিসুর রহমানের মেয়ে কামরুন নাহারের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরে দু’জনে কাজী অফিসের মাধ্যমে রেজিস্ট্রারি কাবিন করে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়ে ঢাকায় বসবাস শুরু করেন। এ বিয়ে মেয়ের পরিবার মেনে নেয়নি। এক সময় মেয়ের বাবা আনিসুর রহমান জোর করে কামরুন নাহারে তুলে নিয়ে নিজ বাসায় আটকে রেখে শারীরিক ও মানসিক নির্যাতন করে। পরে কামরুন নাহার কৌশলে সেখান থেকে পালিয়ে পুনরায় স্বামী নাহিদুলের কাছে চলে আসে।

কিন্তু এ ঘটনার পর থেকে মেয়ের মা বিউটি বেগম বাদী হয়ে নাহিদুল ইসলামকে প্রধান আসামি করে অবসর সেনা সদস্যের পরিবারের সবার নামে একের পর এক মিথ্যা মামলা দিয়ে হয়রানি করছেন। এ পর্যন্ত চারটি মামলা দায়ের করেছে মেয়ের পরিবার। যার মধ্যে দু’টি মামলা আদালত খারিজ করে দিয়েছে। মিথ্যা মামলার হাত থেকে বাঁচার জন্য পরিবারটি প্রশাসনের সহযোগিতা কামনা করছেন।

এ বিষয়ে মামলার বাদী বিউটি বেগমের মোবাইল ফোনে বার বার কল দিয়েও তার সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয়নি।

কাশিয়ানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আজিজজুর রহমান বলেন, তদন্তপূর্বক মামলার বিষয় খতিয়ে দেখা হবে এবং আদালতে প্রতিবেদন পাঠানো হবে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন