মঙ্গলবার, ১৮ ডিসেম্বর ২০১৮ ০৯:১৭:২৫ পিএম

উন্নয়নের মহাসড়কে দেশ এগিয়ে চলছে : নৌমন্ত্রী

জাতীয় | মঙ্গলবার, ১৭ এপ্রিল ২০১৮ | ০৭:২৮:১৫ পিএম

উন্নয়নের মহাসড়কে দেশ এগিয়ে চলেছে। উন্নয়নের ছোঁয়ায় মানুষের রুচিরও পরিবর্তন এসেছে। মানুষের আরাম ও রুচির কথা চিন্তা করে দেশে চার লেনের রাস্তা ও উড়াল সেতু নির্মাণের পাশাপাশি অত্যাধুনিক বিলাস বহুল গাড়িও আমদানি হচ্ছে বলে জানিয়েছেন নৌমন্ত্রী শাজাহান খান।

মঙ্গলবার রাজধানীর রাজারবাগে গ্রিন লাইন পরিবহনের ডাবল-ডেকার বাস সার্ভিসের উদ্বোধন অনুষ্ঠানে মন্ত্রী এ কথা বলেন।

গ্রিন লাইন পরিবহনের স্বত্বাধিকারী মোহাম্মদ আলাউদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সংসদ সদস্য সাগুফতা ইয়াসমিন এমিলি এবং শাহজালাল ইসলামী ব্যাংকের চেয়ারম্যান আক্কাস উদ্দিন মোল্লা।

মন্ত্রী বলেন, বিশ্বে সড়ক পরিবহনে আধুনিক মানসম্মত গাড়ি চলাচল করছে। যুগের সঙ্গে সামঞ্জস্য রেখে গ্রিন লাইন কোম্পানি সিলেট ও কক্সবাজারবাসীর সুবিধার কথা বিবেচনা করে বিখ্যাত ব্রান্ডের দৃষ্টিনন্দন, বিলাসবহুল বাস আমদানি করছে।
জানা গেছে, চট্টগ্রামের পর এবার সিলেট ও কক্সবাজার রুটের যাত্রীদের আধুনিক ও উন্নত চাহিদা পূরণের লক্ষ্যেই দ্বিতল ও স্লিপার সার্ভিস চালু করা হচ্ছে। নতুন এ বাসে নিচ তলায় থাকছে ১১ সিট আর দোতলায় থাকছে ৩২ সিট। সর্বমোট ৪৩ সিট বিশিষ্ট বিজনেজ ক্লাস বাস। ডাবল ডেকার বাসে ঢাকা-সিলেট রুটে ভাড়া নির্ধারণ করা হয়েছে ১২০০ এবং ঢাকা-কক্সবাজার রুটে ভাড়া নির্ধারণ করা হয়েছে ২০০০ টাকা।

গ্রিন লাইন পরিবার সড়ক পথে নিত্য নতুন আধুনিক মানসম্পন্ন বাস সার্ভিসে যাত্রী সাধারণের সেবা দিয়ে আসছে। নতুন বাসগুলো শীতাতপ নিয়ন্ত্রিত এবং থাকবে নিরবচ্ছিন্ন ওয়াইফাই সুবিধা। এছাড়া যাত্রা বিরতিতে মানসম্মত সৌজন্যমূলক খাবার ব্যবস্থাও রয়েছে।

আন্তর্জাতিক মানের যাত্রী সেবা, উন্নত মানের গাড়ি, সু-শিক্ষিত গাইড, প্রশিক্ষণপ্রাপ্ত চালক, নিজস্ব বাস টার্মিনালের মধ্যমে যাত্রীদের সব ধরনের নিরাপত্তা দিয়ে সেবা প্রদান করে আসছে গ্রিন লাইন পরিবহন।।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন