সোমবার, ১৬ জুলাই ২০১৮ ০৩:০২:২২ পিএম

ঠাকুরগাঁওয়ে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম করলো অপর ছাত্রলীগ নেতা

এস. এম. মনিরুজ্জামান মিলন | জেলার খবর | ঠাকুরগাঁও | মঙ্গলবার, ১৭ এপ্রিল ২০১৮ | ০৯:০৬:১১ পিএম

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় আলেক জান্ডার আলেক (২৬) নামে এক ছাত্রলীগ এক নেতাকে কুপিয়ে জখম করার অভিযোগ পাওয়া গেছে। আহত আলেক জান্ডার আলেক (২৬) রাণীশংকৈল পৌর ছাত্রলীগের সভাপতি। মঙ্গলবার দুপুরে রাণীশংকৈল উপজেলার মুক্তা সিনেমা হলের সামনে এ ঘটনা ঘটে।

জানা যায়, দীর্ঘদিন ধরে রাণীশংকৈল উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহবায়ক সাজিদ হোসেন ও নবগঠিত রাণীশংকৈল পৌর ছাত্রলীগের সভাপতি আলেক জান্ডার আলেকের সঙ্গে বিরোধ চলছিল। এই বিরোধকে কেন্দ্র করে মঙ্গলবার দুপুরে মুক্তা সিনেমা হলের সামনে ছাত্রলীগ নেতা আলেক জান্ডারের উপর হামলা চালায় অপর ছাত্রলীগ নেতা সাজিদ হোসেন তাঁর সহযোগিরা । এ ধারালো অস্ত্র দিয়ে আলেজ জান্ডারকে কুপিয়ে জখম করে পালিয়ে যায় ছাত্রলীগ নেতা সাজিদ হোসেনসহ তার সহযোগিরা। পরে স্থানীয় লোকজন আহত অবস্থায় ছাত্রলীগ নেতা আলেক জান্ডারকে উদ্ধার করে রাণীশংকৈল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে তার অবস্থার অবনতি হলে কর্তব্যরত চিকিৎসক তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে।

ঘটনার সত্যতা স্বীকার করে রাণীশংকৈল থানার ওসি আব্দুল মান্নান বলেন, আমরা ঘটনাটি তদন্ত করে দেখছি। সেই সাথে অভিযুক্ত সাজিদ হোসেনকে গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে। এছাড়াও মামলা দায়েরের প্রস্তুতি চলছে জানান তিনি।

এদিকে এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে ঠাকুরগাঁও জেলা ছাত্রলীগ।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন