শুক্রবার, ২০ জুলাই ২০১৮ ০৮:৪২:৩৫ এএম

আইপিএলে লজ্জার রেকর্ড গড়লেন মোস্তাফিজ

খেলাধুলা | বুধবার, ১৮ এপ্রিল ২০১৮ | ১১:২৩:১১ এএম

আইপিএলের শুরুটা দুর্দান্ত হয়েছিল মোস্তাফিজের। ২০১৬ সালে প্রথমবারের মত আইপিএলে যোগ দিয়ে দলের শিরোপা জয়ের সঙ্গে সঙ্গে নির্বাচিত হন সেরা উদীয়মান খেলোয়াড় হিসেবে। তবে পরের মৌসুমে মুদ্রার উল্টো পিঠ দেখেন টাইগার এই পেসার। হায়দরাবাদের হয়ে মাত্র এক ম্যাচে মাঠে নামেন এই তারকা।

চলতি মৌসুমে হায়দরাবাদ তাকে ছেড়ে দিলে মোস্তাফিজ নাম লেখান মুম্বাইয়ে। প্রথম তিন ম্যাচে তার দল হারলেও বল হাতে উজ্জ্বল ছিলেন মোস্তাফিজ। তবে দলের প্রথম জয়ের ম্যাচে বিবর্ণ মোস্তাফিজ। ৪ ওভার বল করে দিলেন ৫৫ রান। ছিলেন উইকেট শূন্য। আইপিএল ক্যারিয়ারে আগে এত রান কখনো দেননি এই কাটার মাস্টার। এর আগে মোস্তাফিজ ২০১৬ মৌসুমে দিল্লির বিপক্ষের ম্যাচে সর্বোচ্চ ৩৯ রান দিয়েছিলেন।

মুম্বাইয়ের হয়ে চলতি মৌসুমের প্রথম ম্যাচে ৪ ওভার বল করে ৩৯ রান দেন এই তারকা। তবে পরের দুই ম্যাচেই নিজের প্রতিভার ঝলক দেখান। তার সাবেক দল হায়দরাবাদের বিপক্ষে ২৪ রানে নেন ৩ উইকেট আর দিল্লির বিপক্ষে ২৫ রান দিয়ে নেন ১ উইকেট। তবে কোহলি-ডি ভিলিয়ার্সদের বিপক্ষে অনেকটা ম্লান ছিল এই তারকা।

এ মৌসুমে এখন পর্যন্ত ৪ ওভারে সর্বোচ্চ ৫৯ রান দিয়েছেন উমেশ যাদব। ৫৫ রান দিয়ে লজ্জার দ্বিতীয় অবস্থানে রয়েছেন টাইগার এই তারকা। হয়তো আগের ম্যাচে কথা ভুলে পরের ম্যাচে নতুন মোস্তাফিজকে মাঠে দেখা যাবে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন