শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮ ০৩:০৫:৩১ পিএম

কিশানের চোখের আঘাত গুরুতর নয় : রোহিত শর্মা

খেলাধুলা | বুধবার, ১৮ এপ্রিল ২০১৮ | ০৬:২৪:১০ পিএম

মঙ্গলবার রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর বিপক্ষে ম্যাচে চোখে আঘাত পান মুম্বাই ইন্ডিয়ান্সের উইকেটরক্ষক ইশান কিশান। তাৎক্ষণিকভাবে ধারণা করা হচ্ছিল, বড় কোনো সমস্যা হতে পারে চোখে। তবে অধিনায়ক রোহিত শর্মা জানিয়েছেন, কিশানের আঘাতটি গুরুতর নয়, খুব শীঘ্রই মাঠে ফিরতে পারবেন তিনি।

ব্যাঙ্গালুরুর ইনিংসের ১৩তম ওভারে সতীর্থ হার্দিক পান্ডিয়ার বেসামাল থ্রো’ এসে সরাসরি আঘাত হানে কিশানের চোখে। হেলমেট না থাকায় আঘাতের জোরটা ছিল বেশিই, সাথে সাথেই মাটিতে শুয়ে পড়েন তরুণ এই উইকেটরক্ষক। সাথে সাথে মাঠে ছুটে আসে মুম্বাইয়ের ফিজিও এবং মেডিকেল টিম। ধরাধরি করে মাঠের বাইরে নিয়ে যাওয়া হয় কিশানকে, তার পরিবর্তে উইকেটরক্ষকের দায়িত্ব নেন আদিত্য তারে।

আশঙ্কা করা হচ্ছিলো, হয়তো অস্ত্রোপচারও লাগতে পারে মুম্বাই উইকেটরক্ষকের। তবে ম্যাচ শেষে সবাইকে আশ্বস্ত করেছেন অধিনায়ক রোহিত শর্মা। তিনি জানান, ২-১ দিনের মধ্যেই আবার খেলতে পারবেন কিশান।

ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে রোহিত বলেন, ‘আমি তাকে দেখে আসতে পারিনি। কারণ ম্যাচ শেষেই এখানে (সংবাদ সম্মেলনে) চলে আসতে হয়েছে। তবে আমি যতদূর জেনেছি- সে ভালো আছে, চোখের নিচে পাশে ফুলে আছে। তবে খুব বেশি নয়। আমার মনে হয় ২-১ দিনের মধ্যেই সে সুস্থ হয়ে যাবে।’

তিনি আরও যোগ করেন, ‘আমাদের পরবর্তী ম্যাচের জন্য এখনও প্রায় ৪-৫ দিন সময় আছে। খুব সম্ভবত রবিবার আমরা পরের ম্যাচটি খেলবো। মাঝের এই সময়টায় কিশান সুস্থ হয়ে যাবে আমার বিশ্বাস।’

মুম্বাইয়ের জার্সিতে চলতি আসরে ৪ ম্যাচ খেলে ৯৩ রান করেছেন ইশান কিশান।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন