শুক্রবার, ২০ জুলাই ২০১৮ ০২:৫১:০২ এএম

খালেদাকে দেখতে বিকেলে কারাগারে যাবেন ফখরুল

রাজনীতি | বৃহস্পতিবার, ১৯ এপ্রিল ২০১৮ | ০২:৩৯:০২ পিএম

কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে দেখতে বৃহস্পতিবার (১৯ এপ্রিল) বিকেলে পুরান ঢাকার নাজিম উদ্দিন রোডে সাবেক ঢাকা কেন্দ্রীয় কারাগারে যাবেন দলটির মহসচিব মির্জা ফকরুল ইসলাম আলগীর। বিএনপির একটি নির্ভরযোগ্য সূত্র নতুন সময়কে এ তথ্য নিশ্চিত করেছে।

সূত্র জানায়, কারাবন্দি খালেদা জিয়াকে দেখতে বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩টায় কারাগারে যাবেন মির্জা ফখরুল। তবে তার সঙ্গে আরো কেউ যাবেন কিনা তা জানা যায়নি।

এর আগে গত ২৯ মার্চ দলের চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে কারাগারে যাওয়ার কথা ছিল মির্জা ফখরুল ইসলাম আলমগীরের। তবে তা বাতিল করা হয়। এরপর আর খালেদা জিয়াকে দেখতে কারাগারে যাননি তিনি।

এদিকে গত ৭ এপ্রিল (শনিবার) কারাবন্দি খালেদা জিয়াকে চিকিৎসার জন্য বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) নেয়া হয়। সেখানে তার বিভিন্ন পরীক্ষা নিরিক্ষা করা হয়।

দুর্নীতি দমন কমিশনের (দুদক) দায়ের করা জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় গত ৮ ফেব্রুয়ারি বিএনপি চেয়ারপারসানকে পাঁচ বছরের কারাদণ্ড দেন ঢাকার বিশেষ জজ আদালত-৫ এর বিচারক ড. আখতারুজ্জামান। রায়ের পর খালেদা জিয়াকে রাজধানীর নাজিমউদ্দিন রোডের সাবেক কেন্দ্রীয় কারাগারে বন্দি রাখা হয়েছে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন