শুক্রবার, ২০ জুলাই ২০১৮ ০১:৪০:২৭ এএম

বয়ফ্রেন্ডের সঙ্গে নগ্ন অবস্থায় মার্কিন পপ তারকা!

বিনোদন | বৃহস্পতিবার, ১৯ এপ্রিল ২০১৮ | ০৩:৩৩:১৬ পিএম

মাইলি সাইরাস একজন মার্কিন কণ্ঠশিল্পী, গীতিকার এবং অভিনেত্রী। তবে নগ্ন হয়ে খবরের শিরোনাম হওয়াটাকে নিত্যদিনের ঘটনায় পরিণত করেছেন এই পপ তারকা। সম্প্রতি নগ্ন হয়ে বয়ফ্রেন্ডের সঙ্গে নির্জন সমুদ্র সৈকতে স্নানের আনন্দ নিলেন তিনি।

হলিউড তারকা আর্নল্ড শোয়ার্জনেগারের প্রেমে মজেছেন মাইলি। গত তিন মাস ধরে ডেটিং করছেন এই তারকা জুটি। লাস ভেগাসের পার্টিতে বেশ ঘনিষ্ঠ অবস্থায় দেখা যায় তাদের। তারপর মিডিয়া থেকে দূরে একান্তে কিছু সময় কাটতে এই তারকা জুটি ছুটি কাটাতে যান হাওয়াই সমুদ্র সৈকতে।

আর সেখানে টপলেস হয়ে বয়ফ্রেন্ডের সঙ্গে স্নান করার দৃশ্যে ক্যামেরাবন্দী হয়েছেন মাইলি। এই সময় মাইলির শরীরে কালো রঙের একটি বিকিনি প্যান্টি ছাড়া কিছুই ছিল না। স্নান করতে করতে একে অপরকে মাঝে মাঝে জড়িয়ে ধরছিলেন।

তবে, মাইলি এবারই যে নগ্ন হয়ে আলোচনায় এসেছেন তেমনটা কিন্তু নয়। এর আগেও বিভিন্ন সময় নগ্ন হয়ে আবির্ভুত হয়েছেন তিনি। মার্কিন ফ্যাশন ম্যাগাজিনে ভি-তে ছাপা হয়েছিল তার নগ্ন ছবি। এমটিভি ভিডিও মিউজিক অ্যাওয়ার্ডসের সঞ্চালকের দায়িত্ব পালনকালে খোলামেলা পোশাকে আবির্ভুত হয়ে আলোচনার ঝড় তোলেন। এছাড়াও সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রায়ই খোলামেলা ছবি দেন এই পপ তারকা।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন