শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮ ০৫:২১:৫৭ পিএম

রাজশাহীতে গৃহবধূকে গণধর্ষণ, স্বামী গ্রেফতার

জেলার খবর | রাজশাহী | বৃহস্পতিবার, ১৯ এপ্রিল ২০১৮ | ০৪:২৫:১৯ পিএম

রাজশাহীর বাগমারায় স্বামীর সহযোগীতায় গণধর্ষণের শিকার হয়েছেন এক গৃহবধু (২০)। অসুস্থ গৃহবধূকে উদ্ধার করে বাগমারা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। পুলিশ অভিযুক্ত লম্পট স্বামী জুয়ের রানাকে (২৬) গ্রেফতার করে। ওই ঘটনায় গৃহবধূ নিজেই বাদী হয়ে ধর্ষণের সহযোগীতায় স্বামী জুয়েল রানা ও চার ধর্ষকের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছেন। গ্রেফতারকৃত জুয়েল রানা উপজেলার হামিরকুৎসা ইউনিয়নের অর্জনপাড়া গ্রামের আয়েন উদ্দীনের ছেলে।

পুলিশ ও গ্রামবাসী সূত্রে জানা যায়, উপজেলার হামিরকুৎসা ইউনিয়নের অর্জুনপাড়া গ্রামের আয়েন উদ্দিনের ছেলে জুয়েল রানা (২৬) আড়াই বছর ধরে ঢাকার একটি গার্মেন্টস কারখানায় কাজ করে আসছিল। প্রায় ৮ মাস পূর্বে একই কারখানায় কর্মরত ঢাকার এক তরুণীর সঙ্গে জুয়েল রানা প্রেমের সম্পর্ক গড়ে। সর্ম্পকের এক পর্যায়ে জুয়েল রানা ওই তরুণীকে বিয়ে করেন।

বিয়ের কিছুদিন পর জুয়েল রানা ওই তরুণীকে নিয়ে বাগমারার অর্জনপাড়া গ্রামে চলে আসেন এবং বসবাস শুরু করেন। অর্থলোভী লম্পট জুয়েল রানা তরুণীকে দিয়ে জোর পূর্বক দেহ ব্যবসা শুরু করে। এতে তরুণীটি রাজি না হওয়ায় সে তার কয়েকজন প্রতিবেশিকে বিষয়টি জানায় এবং তাদের সহযোগিতা চায়। এতে লম্পট জুয়েল রানা ক্ষিপ্ত হয়ে সে তরুণীটিকে প্রাণনাশের হুমকি দিয়ে আবারও দেহ ব্যবসায় বাধ্য করানোর চেষ্টা করে।

মঙ্গলবার (১৬ এপ্রিল) দিবাগত রাতে লম্পট জুয়েল রানা তার ৪/৫ বন্ধুকে ঘরে ঢুকিয়ে দিয়ে জোরপূর্বক ওই তরুণীকে রাতভর গণধর্ষণ করে। তরুনীটির অতিরিক্ত রক্তক্ষরণের কারণে জ্ঞান হারিয়ে ফেলে । বিষয়টি ধামাচাপা দিতে লম্পট স্বামী জুয়েল রানা গ্রামের ডাক্তার দিয়ে চিকিৎসা করানোর চেষ্টা করে। মেয়েটির জ্ঞান ফিরার পর প্রতিবেশীদের জানালে স্থানীয় লোকজন ভাগনদি পুলিশ তদন্ত কেন্দ্রে বিষয়টি জানায়। খবর পেয়ে ভাগনদী পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ ঘটনাস্থলে পৌঁছে তরুণীটিকে উদ্ধার করে বাগমারা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য প্রেরণ করেন এবং ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে স্বামী জুয়েল রানাকে গ্রেফতার করে।

জানতে চাইলে বাগমারা থানার অফিসার ইনচার্জ (ওসি) ঘটনার বিষয়ে নিশ্চিত করে জানান, ধর্ষণের অভিযোগে তরুণী নিজেই বাদী হয়ে স্বামী ও তার ৪ সহযোগিকে আসামী করে একটি ধর্ষণ মামলা দায়ের করেছেন। স্বামী জুয়েল রানাকে গ্রেফতার দেখানো হয়েছে। তরুণীর মেডিকেল পরীক্ষা ও বাঁকী আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন