বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮ ০৩:১৪:১৭ এএম

উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলাম সুন্দর সংবর্ধিত

রাজনীতি | বৃহস্পতিবার, ১৯ এপ্রিল ২০১৮ | ০৫:৪৯:২৮ পিএম

গ্রেটার বড়লেখা ওয়েলফেয়ার এসোসিয়েশন সংবর্ধনা দিল বড়লেখা উপজিলা চেয়ারম্যান রফিকুল ইসলাম সুন্দরকে। বঙ্গবন্ধুর আর্দশ বাস্তবায়নের জন্য তার এক বিশ্বস্ত সৈনিক হিসেবে রাজপথ থেকে শুরু করে জেল জীবনে আন্দোলন-সংগ্রাম করতে করতেই এক সময় উত্তরণ ঘটে জাতীয় নেতা হিসেবে। বৃদ্ধি পায় তার কর্মপরিধি, ব্যস্ততা। সেই সঙ্গে বৃদ্ধি পায় ব্যক্তিগত জীবন চাহিদার ত্যাগের পরিধিও।

রাজনীতির মাঠ কাঁপিয়ে, বঙ্গবন্ধুর আদর্শ মোতাবেক সারাদেশের মানুষকে অধিকার আদায়ের সংগ্রামে উদ্ধুদ্ধ ও সংগঠিত করাই ছিল যেন তখন জীবনের একমাত্র ব্রত। গ্রেটার বডলেখা ওয়েলফ্রেয়ার এসোসিয়েশন সভাপতি আসাদ উদ্দীনের সভাপত্বিতে এবং সাধারন সম্পাদক ফখরুল ইসলাম জিবন ও যুগ্ম সম্পাদক সোহেল এর যৌথভাবে পরিচালনা করেন।অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরান তেলাওয়াত করা হয়।

সংবর্ধনা সভায় প্রধান অতিথি ছিলেন বডলেখা গনমানুষের নেতা উপজেলা চেয়ার ম্যান রফিকুল ইসলাম সুন্দর,বিশেষ অতিথি অল ইউরোপিয়ান বাংলা প্রেসক্লাব সাংঠনিক সম্পাদক সেলিম উদ্দীন,বিশেষ অতিথি সাবেক কাউন্সিলর আতাউর রহমান (আতা)বিশিষ্ট ব্যবসায়ী আহমেদ হোসেন,ফ্রেন্ডস ক্লাবের উপদেষ্টা সাহাব উদ্দীন,কমিনিউটি ব্যাক্তি ফকরুল ইসলাম,ফকরুল আলম,আবু রহমান,উক্ত সংগঠনের নেত্রীবৃন্দে মধ্যে সহ সভাপতি নাসের রহমান,যুগ্ম সম্পাদক প্রিন্স চৌধুরী,যুগ্ম সম্পাদক মোহাম্মদ আলী,আবুল কাসেম, অর্থ সম্পাদক তাজ উদ্দীন.সহ সভাপতি কামরুল ইসলাম,ফয়সল রহমান, আব্দুস সামাদ.রনু মিয়া,জুসেল আহমেদ,আব্দুল মুহিত,আহমেদ,বাবলু আহমদ, বডলেখা ফ্রেন্ডস ক্লাবের ইউকের সাধারন সম্পাদক বেলাল আহমদ,সাহেদ আহমদ,জালাল আহমদ,কয়েছ আহমেদ,সাহাব উদ্দীন,সহ বিভিন্ন সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।প্রধান অতিথির বক্তব্যে রফিকুল ইসলাম সুন্দর বলেন, মানুষের ভালোবাসার জন্যই তিনি উপজিলার চেয়ারম্যান । এ ভালোবাসাকে জীবনের সবচেয়ে বড় অর্জন মেনে নিয়ে তিনি বাকি জীবন কাটিয়ে দিতে চান মানুষের কল্যাণে, দলের কল্যাণে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন