বৃহস্পতিবার, ১৬ আগস্ট ২০১৮ ০৭:৫৭:০২ পিএম

কুষ্টিয়ায় ৫১০ পিচ ইয়াবা সহ মাদক ব্যবসায়ী আটক

রোকনুজ্জামান | জেলার খবর | কুষ্টিয়া | বৃহস্পতিবার, ১৯ এপ্রিল ২০১৮ | ০৬:৫৪:৫২ পিএম

কুষ্টিয়ার ভেড়ামারা থানা পুলিশ পৃথক দুটি অভিযান চালিয়ে চুরি হয়ে যাওয়া ইজিবাইক সহ সংঘবদ্ধ চোর সিন্ডিকেটের ৪ সদস্যকে আটক করেছে। অপর দিকে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর এবং ভেড়ামারা থানা পুলিশ যৌথ অভিযান চালিয়ে ৫১০ পিচ ইয়াবা সহ মাদক ব্যবসায়ী মাজেদ (৪০) কে আটক করে আদালতে র্সোপদ করেছে। সূত্র জানায়, মঙ্গলবার ভোর রাতে ১২মাইল এলাকার আসাদুল’র ইজিবাইকটি বাড়ির সামনে থেকেই চুরি করে সংঘবদ্ধ চোর চক্রের সদস্যরা।

এ সংবাদ ছড়িয়ে পড়লে ভেড়ামারা থানা পুলিশের এসআই মাসুম বিল্লাহ সঙ্গীয় র্ফোস সহ অভিযান চালিয়ে ভোর ৬টার দিকে লালনশাহ ব্রীজ’র সামনে থেকে ইজিবাইক সহ আটক করে চোর শিপন (২০)কে। পরে তার স্বীকারোক্তি মুলক জবানবন্দী থেকে গ্রেফতার করা হয় সংঘবদ্ধ চোর সিন্ডিকেটর সদস্য রবিউল ইসলাম রবি (২৭), রিপন প্রমানকি (২৫) জবিন সর্দ্দর (২৫) কে।

গ্রেফতারকৃতদের বাড়ি পাবনা জেলা ঈশ্বরদী উপজেলার চাটমহর এবং আওতাপাড়ায়। অপর দিকে, বৃহস্পতিবার সকালে মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর এবং ভেড়ামারা থানা পুলিশ যৌথ অভিযান চালিয়ে ৫১০ পিচ ইয়াবা সহ মাদক ব্যবসায়ী মাজেদ (৪০) কে আটক করে।

ভেড়ামরা থানা পুলিশের ইন্সেপেক্টর (তদন্ত) আননুর জায়েদ’র নির্দেশে সঙ্গীয় র্ফোস এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের এসআই জাকির হোসেন অভিযানের নেতৃত্ব দেন। সে ভেড়াামরা উপজেলার সাতবাড়ীয়া গ্রামের তমজের আলীর পুত্র। এ বিষয়ে ১৯৯০ সালের মাদকদ্রব নিয়ন্ত্রন আইনের টেবিল (খ) ধারায় মামলা হয়েছে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন