শনিবার, ২২ সেপ্টেম্বর ২০১৮ ০৫:০১:০২ পিএম

শেরপুরে ইভটিজিং বিরোধী মানববন্ধন

জাহিদুল খান সৌরভ | জেলার খবর | শেরপুর | শনিবার, ২১ এপ্রিল ২০১৮ | ০৮:৪২:২০ পিএম

শেরপুরে সম্প্রতি ঘটে যাওয়া ইভটিজিং সংক্রান্ত একটি ঘটনায়, মামলার রায়ে সন্তোষ প্রকাশ করে এবং ইভটিজিং বন্ধে ইভটিজিংবিরোধী এক মানব বন্ধন করা হয়েছে শেরপুরের নালিতাবাড়ীতে।

আজ (২১ এপ্রিল) শনিবার দুপুরে উপজেলার বরুয়াজানি হাসান উচ্চ বিদ্যালয় ও বরুয়াজানি শহীদ মুক্তিযোদ্ধা কলেজের শিক্ষক-শিক্ষার্থী এবং স্থানীয় জনপ্রতিনিধিসহ নেতৃবৃন্দের যৌথ অংশগ্রহণে এ মানব বন্ধন অনুষ্ঠিত হয়।
এতে উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা জিয়াউল হোসেন মাস্টার, স্থানীয় ইউপি চেয়ারম্যান ও আ’লীগ নেতা শহীদ উল্লাহ তালুকদার মুকুল, অধ্যক্ষ সেকান্দর আলী, প্রধান শিক্ষক কাজী নজরুল ইসলাম, আ’লীগ নেতা রেজাউল করিম রেজা, সারোয়ার আহমেদ স্বপনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

জানা গেছে, গেল ২০১৭ সালের ২১ মে সন্ধ্যায় উপজেলার ঘাইলারা শামছুল হক স্মৃতি উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির এক শিক্ষার্থী তার সহপাঠী বান্ধবীদের সাথে কোচিং শেষে বাড়ি ফিরছিল। পথিমধ্যে মোটরসাইকেলযোগে আসা যুবক অন্তর (২০) ও রানা (২১) ওই শিক্ষার্থীকে উত্যেক্ত করে এবং ওড়না ধরে টানাটানি করে। এতে ওই স্কুল শিক্ষার্থী ও তার সঙ্গে থাকা বান্ধবীরা চিৎকার করলে স্থানীয় লোকজন গিয়ে অন্তর ও রানাকে হাতেনাতে আটক করে পুলিশে সোপর্দ করে। এ মামলার রায়ে গত ১৭ এপ্রিল মঙ্গলবার শিশু আদালত উভয় আসামীকে ৩ বছর করে সশ্রম কারাদন্ড প্রদান করেন।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন