বুধবার, ২৩ মে ২০১৮ ০৯:০৮:১৩ পিএম

জুটিবদ্ধ হচ্ছেন সিদ্ধার্থ-কারিনা!

বিনোদন | শনিবার, ২১ এপ্রিল ২০১৮ | ০৮:৪৪:১৩ পিএম

জনপ্রিয় অভিনেত্রী কারিনা কাপুর খান। সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে জুটিবদ্ধ হতে যাচ্ছেন তিনি। ভারতীয় একটি সংবাদমাধ্যম এ তথ্য জানিয়েছে।

সংবাদমাধ্যমটির প্রতিবেদনে বলা হয়েছে, বর্তমানে বীরে ডি ওয়েডিং সিনেমা নিয়ে ব্যস্ত কারিনা। এরপর ধর্মা প্রোডাকশনের একটি সিনেমার জন্য চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। এতেই সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে রোমান্স করতে দেখা যাবে তাকে। সবকিছু ঠিক থাকলে এটি হবে একসঙ্গে তাদের প্রথম সিনেমা।

কারিনা-সিদ্ধার্থ ছাড়াও সিনেমাটিতে আরো একটি জুটি থাকবে। তবে বাকি অভিনয়শিল্পী কারা হবেন তা এখনো চূড়ান্ত করেননি নির্মাতারা। সিনেমাটি পরিচালনা করবেন ধড়ক সিনেমায় শশাঙ্ক খাইতানের সহকারী পরিচালক রাজ মেহতা। এর মাধ্যমে পরিচালক হিসেবে তার পথচলাটাও শুরু হবে।

সম্প্রতি করন জোহরের ধর্মা প্রোডাকশনের অফিসে দেখা গেছে কারিনাকে। পাশাপাশি করন-কারিনা বেশ ভালো বন্ধু। তাই দুই দুইয়ে চার মিলিয়ে সিনেমাটিতে কারিনার অভিনয়ের বিষয়টি বেশ জোরালো। এছাড়া এ সিনেমায় কারিনার অভিনয়ের বিষয়টি সংবাদমাধ্যমটিকে নিশ্চিত করেছে একটি সূত্র। তবে এ বিষয়ে নির্মাতাদের পক্ষ থেকে আনুষ্ঠানিক কোনো ঘোষণা দেয়া হয়নি।

এর আগে কি অ্যান্ড কা সিনেমায় তার চেয়ে কম বয়সি অভিনেতা অর্জুন কাপুরের সঙ্গে জুটি বেঁধেছিলেন কারিনা। এবার সে তালিকায় যুক্ত হচ্ছেন সিদ্ধার্থ।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন