রবিবার, ১৮ নভেম্বর ২০১৮ ০৬:১১:৫০ পিএম

ব্যাটে ঝড় তুলে আউট সাকিব

খেলাধুলা | রবিবার, ২২ এপ্রিল ২০১৮ | ০৭:৫৯:০৮ পিএম


বল হাতে আইপিএলে পরীক্ষিত সেনানী সাকিব আল হাসান। সেই তুলনায় ব্যাট হাতে এখনো নিজেকে প্রতিষ্ঠিত করতে পারেননি। এর পেছনে যতটা না দায় তার নিজের, তার চেয়ে বেশি দায় পর্যাপ্ত সুযোগ না পাওয়ার। চেন্নাইয়ের বিপক্ষে ব্যাট হাতে সুযোগ পেয়ে ভালোই খেলছিলেন সাকিব। তবে ঝড় তুলে হঠাতই আউট হয়ে যান বাংলাদেশি অলরাউন্ডার।

চেন্নাই সুপার কিংসের করা ১৮২ রানের জবাবে খেলতে নেমে শুরুতেই চাপে পড়ে যায় সানরাইজার্স হায়দরাবাদ। মাত্র পঞ্চম ওভারেই দলীয় ২২ রানে তিন উইকেটের পতন ঘটে তাদের। পাঁচ নম্বরে নামানো সাকিবকে। চাপের মুখে নিজের সামর্থ্যের প্রমাণ দেয়ার বড় একটি সুযোগই ছিল সাকিবের জন্য।

বিশ্বসেরা এই অলরাউন্ডার শুরুটাও করেছিলেন দারুণ। মুখোমুখি দ্বিতীয় বলেই শেন ওয়াটসনের ওভারে এক্সট্রা কভার দিয়ে মারেন একটি চার, পঞ্চম বলে ফাইন লেগ দিয়ে মারেন ছক্কা। অধিনায়ক কেন উইলিয়ামসনের সাথে ৪র্থ উইকেটে গড়েন ৫০ রানের জুটি। প্রাথমিক ধাক্কা সামাল দিয়ে উঠতে থাকে হায়দরাবাদ।

কিন্তু ইনিংসের ১১তম ওভারে কর্ন শর্মা আক্রমণে আসতেই ধৈর্য্যহারা হয়ে পড়েন সাকিব। প্রথম দুই বল ডট দেয়ায় তৃতীয় বলে চেষ্টা করেন বাউন্ডারি হাঁকাতে। কিন্তু সাকিবের করা সুইপ শট ব্যাটের উপরের পিঠে লেগে চলে যায় ফাইন লেগে থাকা সুরেশ রায়নার হাতে। থেমে যায় সাকিবের ১৯ বলের ইনিংস। ২ চার এবং ১ ছক্কার মারে ২৪ রান করতে সক্ষম হন তিনি।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন