বৃহস্পতিবার, ২০ সেপ্টেম্বর ২০১৮ ১০:৪৬:০৩ এএম

ওয়েস্টহ্যামকে উড়িয়ে দিল আর্সেনাল

খেলাধুলা | রবিবার, ২২ এপ্রিল ২০১৮ | ১১:০৬:১৬ পিএম

আগের ম্যাচেই নিউক্যাসলের কাছে হারের জের গুণতে হয়েছিল আর্সেন ওয়েঙ্গারকে। গানারদের সঙ্গে দীর্ঘদিনের সম্পর্কের ইতিও ঘোষণা করে দিয়েছিলেন তিনি। অপেক্ষায় ছিলেন কেবল মৌসুমের শেষটা ভালো করার। ওয়েস্ট হ্যাম ইউনাইটেডকে পেয়ে উড়িয়ে দিয়েছে তার দল আর্সেনাল। জিতেছে ৪-১ গোলের বড় ব্যবধানে।

যদিও নিজেদের মাঠ এমিরেটস স্টেডিয়ামে সফরকারী ওয়েস্টহ্যামের জালই খুঁজে পায়নি ওয়েঙ্গারের শিষ্যরা। তবে দ্বিতীয়ার্ধে গিয়ে জ্বলে ওঠে গানাররা। গুণে গুণে চারবার বল জড়ায় ওয়েস্টহ্যামের জালে।

৫১ মিনিটে গোলে সূচনা করেন নাচো মনরিল। মৌসুমে নিজের ৬ষ্ঠ গোল করলেন নাচো। সে সঙ্গে এগিয়ে দিলেন আর্সেনালকে। তবে গানারদের এগিয়ে যাওয়াকে বেশিক্ষণ স্থায়ী হতে দিলেন না ওয়েস্টহ্যামের মার্কো আর্নোটোভিক। খেলার ৬৪ মিনিটেই ওয়েস্টহ্যামকে সমতায় ফেরান তিনি।

এ অবস্থাতেই খেলা শেষ হওয়ার পথে চলে গিয়েছিল। কিন্তু শেষ বাঁশি না বাজা পর্যন্ত যে কোনো কিছুই ঘটে যেতে পারে ফুটবলে। ৮২ মিনিটে আবারও আর্সেনাল এগিয়ে যায়। এবার গোল করেন অ্যারোন রামসি। শেষের দিকে যে আরও নাটকীয়তা বাকি ছিল সেটা দেখিয়ে দিলেন আলেকজান্দ্রে ল্যাকাজেত্তে। জোড়া গোল করে বসেন তিনি। প্রথমটা করেন ৮৫ মিনিটে এবং নিজের দ্বিতীয় এবং আর্সেনালের চতুর্থ গোলটি করেন খেলার ৮৯ মিনিটে।

শেষ পর্যন্ত ৪-১ গোলের বড় ব্যবধানে জয় তুলে নিয়ে মাঠ ছাড়ে ওয়েঙ্গারের আর্সেনাল। এই জয়ে ৩৪ ম্যাচ শেষে ৫৭ পয়েন্ট নিয়ে ৬ষ্ঠ স্থানে রইল আর্সেনাল।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন