বৃহস্পতিবার, ১৯ জুলাই ২০১৮ ০৬:৫৯:০৭ পিএম

জাতীয় নির্বাচনে লায়ন্সকে অনুসরন করা দরকার: লায়ন্সের জেলা সম্মেলনে বন ও পরিবেশ মন্ত্রী

কামাল হোসেন | রাজনীতি | সোমবার, ২৩ এপ্রিল ২০১৮ | ০৪:১২:৫৬ পিএম

লায়ন্স এর জেলা সম্মেলনে বন ও পরিবেশ মন্ত্রী ব্যারিস্টার অানিসুল হক মাহমুদ প্রধান অথিতির ব্যক্তব্যে এই অভিমত ব্যক্ত করেন।তিনি বলেন লায়ন্স এ জেলা গভর্ণর পদে সুষ্ট, অানন্দগন,স্বেচ্চায় ও মনোমুগ্ধকর পরিবেশে যেভাবে নতুন গভর্ণরের নিকট ক্ষমতা হস্তান্তর করা হল জাতীয় নির্বাচনে তা অনুসরন দরকার বলে অভিমত ব্যক্ত করেন।

নগরীর ইঞ্জিনিয়ারস ইনস্টিটিউট এ দুই দিন ব্যাপী এই জেলা কনভেনশন অনুষ্টিত হয়।লায়ন্স এর জেলা গভর্ণর জনাব মন্জুরুল আলম পিএমজেএফ এর সভাপতিত্বে উক্ত সম্মেলনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন লায়ন্স এর অান্তর্জাতিক প্রতিনিধি কাজী অাকরাম হোসেন, এমকে বাশার, সাবেক লায়ন গভর্ণর বৃন্দ, লায়ন লেডি, ক্লাব প্রেসিডেন্ট সহ সর্বস্তরের লায়নবৃন্দ।

উক্ত সম্মেলনে ২০১৮-২০১৯ সেশনের জন্য জেলা গভর্ণর, ১ম জেলা ভাইস গভর্ণর এবং ২য় জেলা ভাইস গভর্ণর নির্বাচিত করা হয়।নতুন জেলা গভর্ণর হিসাবে নির্বাচিত হন লায়ন মোঃ নাসিরুদ্দীন চৌধুরী এমজেএফ, ১ম ভাইস গভর্ণর নির্বাচিত হল কামরুন মালেক এমজেএফ, এবং ২য় ভাইস জেলা গভর্ণর নির্বাচিত হন ডঃসুকান্ত ভট্টাচার্য।

উক্ত সম্মেলনে চট্টগ্রামের ৯০টি ক্লাবের মধ্য হতে বিগত বছরের সামাজিক ও মানবিক কাজে অসামান্য অবদানের জন্য ১০টি ক্লাবকে সম্মাননা প্রদান করা হয়। ১ম স্থান অধিকার করে লায়ন ক্লাব অব চট্টগ্রাম, ২য় হয় লায়ন ক্লাব অব খুলশী এবং ৩য় হয় লায়ন ক্লাব অব এমপেরিয়া।
সেরা উদীয়মান ক্লাব হিসাবে সম্মানননা লাভ করে লায়ন ক্লাব অব বাতিঘর।এছাড়া প্রায় শতাধিক লায়নকে বিভিন্ন ক্যাটাগরীতে সম্মাননা দেয়া হয়।

লায়ন্স এর নব নির্বাচিত প্রেসিডেন্ট নাসিরুদ্দিন চৌধুরী অাগামী কার্য বছরে প্রতিটি প্রোগ্রাম যথাসময়ে শুরু ও শেষ করার অভিপ্রায় ব্যক্ত করেন এবং শ্লোগান ঘোষনা করেন "ইন টাইম,ইন সার্ভিস"

অনুষ্টানের সভাপতি এবং বিদায়ী সফল প্রেসিডেন্ট মন্জুরুল অালম সকল লায়নকে ধন্যবাদ জানান। সেবার ব্রত নিয়ে লায়নিজমকে এগিয়ে নেয়ার অনুরোধ ব্যক্ত করে সভার সমাপ্তি ঘোষনা করেন।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন