বৃহস্পতিবার, ১৬ আগস্ট ২০১৮ ০৭:৫৭:০৬ পিএম

তারকা দম্পতির ‘বৃহস্পতি তুঙ্গে’

বিনোদন | সোমবার, ২৩ এপ্রিল ২০১৮ | ০৫:৪৭:১০ পিএম

জনপ্রিয় তারকা দম্পতি মোশাররফ করিম ও জুঁই। দুজনই নিয়মিত অভিনয় করছেন। সম্প্রতি মালয়েশিয়ায় ‘বৃহস্পতি তুঙ্গে’ নামের একটি ধারাবাহিক নাটকের শুটিং শেষ করেছেন। অভিনয়ের পাশাপাশি এ নাটকটি প্রযোজনাও করছেন তারা। এটি পরিচালনা করেছেন রায়হান খান।

৫২ পর্বের এ ধারাবাহিক নাটকের গল্পে দেখা যাবে, বেশ কয়েকজন দম্পতি ও জুটি বিভিন্ন উদ্দেশ্য নিয়ে মালয়েশিয়া যান। কেউ ডাক্তার দেখাতে, কেউ ঘুরতে, কেউ আবার যায় ব্যবসা বা কাজের সন্ধানে। মালয়েশিয়াতে আসা এই মানুষগুলোকে প্রতিনিয়ত কোনো না কোনোভাবে ফাঁদে ফেলার চেষ্টা করে ওমর ও রিয়াজ নামের দুই ব্যক্তি। ছদ্মবেশ নিয়ে তারা প্রত্যেকটি মানুষের কাছে ভিন্ন ভিন্নরূপে হাজির হয়।

এক সময় দেখা যায়, ফাঁদে ফেলতে গিয়ে ওমর-রিয়াজ মানবিক তাড়না থেকে তাদের প্রত্যেককে বিভিন্ন সমস্যা থেকে বাঁচিয়ে উপকার করে। এভাবেই নাটকটির গল্প এগিয়ে যায়। ওমর ও রিয়াজ চরিত্রে অভিনয় করেছেন মোশাররফ করিম ও শহীদুল্লাহ সবুজ।

এ প্রসঙ্গে মোশাররফ করিম বলেন, ‘‘বৃহস্পতি তুঙ্গে’ ধারাবাহিক নাটকে সুন্দর একটা গল্প পাবেন দর্শক। রোমান্টিকতা, কমেডি সবই আছে এই নাটকে। আশা করছি, দর্শকদের ভালো লাগবে। খুব শিগগির বেসরকারি টেলিভিশন চ্যানেল আইতে প্রচার শুরু হবে।’

এম প্রোডাকশন প্রযোজিত এ নাটকে আরো অভিনয় করেছেন তারিক আনাম খান, মামুনুর রশীদ, সাজু খাদেম, রুনা খান, নাবিলা, মিশু সাব্বির, কাজী আসিফ, উজ্জল মাহমুদ, সানজিদা প্রীতি, এমিলা, রিপন, হাফসা প্রমুখ।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন