মঙ্গলবার, ১৮ সেপ্টেম্বর ২০১৮ ০৭:৫৩:০৮ পিএম

জুয়ার আসরে বৃদ্ধের মরদেহ

জেলার খবর | বাগেরহাট | সোমবার, ২৩ এপ্রিল ২০১৮ | ০৮:১৮:১৬ পিএম

বাগেরহাটের মোরেলগঞ্জে জুয়ার আসর থেকে আবু তাহের সরদার (৬৫) নামে এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার সকালে উপজেলার নিশানবাড়িয়া ইউনিয়নের জিউধরা গ্রাম থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

আবু তাহের গুলিশাখালী গ্রামের মুনসুর আলীর বাড়িতে ঘরজামাই থাকতেন। তার বাড়ি চাঁদপুর জেলায়। তিনি পেশায় একজন জেলে বলে জানা গেছে।

নিশানবাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রহিম বাচ্চু জানান, সোমবার ভোর রাত ৪টার দিকে নিশানবাড়িয়া ইউনিয়নের জিউধরা গ্রামের আলতাফ মোল্লার পরিত্যাক্ত গোয়াল ঘরে জুয়া খেলার আসরে তার রহস্যজনক মৃত্যু হয়। তার স্ত্রী খাদিজা বেগম বর্তমানে দুবাই রয়েছেন।

নাম প্রকাশ না করার শর্তে জুয়ার আসরে থাকা এক যুবক বলেন, আবু তাহের প্রায়ই জুয়া খেলতে ওই আসরে আসতেন। গতরাত ৩টার দিকে খেলা চলাকালীন হঠাৎ তার খিঁচুনি ওঠে। এ সময় আসরে মোংলা উপজেলার বৈদ্যমারী, টিলা, জয়মনিসহ বিভিন্ন এলাকার ৮/১০ জুয়াড়ি ছিল। আবু তাহেরের অবস্থা খারাপ দেখে তারা খেলা বন্ধ করে পালিয়ে যান। আবু তাহেরের সঙ্গে ১৭ হাজার টাকা ও একটি মোবাইল ফোন ছিল বলে জানান ওই যুবক।

প্রত্যক্ষদর্শীরা বলেন, আবু তাহেরের মরদেহের পাশে একটি টর্চ লাইট, ছাতা, তাসসহ জুয়া খেলার বেশ কিছু সরঞ্জাম পড়ে ছিল।

মোরেলগঞ্জ থানার ওসি (তদন্ত) মো. আলমগীর কবির বলেন, মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুইজনকে আটক করা হয়েছে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন