রবিবার, ২৩ সেপ্টেম্বর ২০১৮ ০৮:৩৫:২৯ পিএম

রহমান ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টার সিলগালা করলো ভ্রাম্যমাণ আদালত

জেলার খবর | ঠাকুরগাঁও | মঙ্গলবার, ২৪ এপ্রিল ২০১৮ | ০৪:২৫:৫৯ পিএম

ঠাকুরগাঁও পৌরসভাস্থ পূর্ব গোয়ালপাড়া এলাকায় অভিযান চালিয়ে রহমান ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টার সিলগালা করে দেয় ভ্রাম্যমাণ আদালত। সেইসাথে নগদ অর্থও জরিমানা করা হয় বলে জানান ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল মামুন।

এলাকাবাসী সুত্রে জানা যায়, পূর্ব গোয়ালপাড়াস্থ রহমান ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টারে অনেক অনিয়ম রয়েছে। বিগত সময়ে ভুল চিকিৎসায় রোগীর শারিরীক অবস্থার অবনতিসহ বেশকিছু রেকর্ড রয়েছে এই ক্লিনিকের বিরুদ্ধে। চিকিৎসার নামে দূরদূরান্ত থেকে আসা লোকজনের কাছ থেকে মোটা টাকা আত্মসাতের অভিযোগও রয়েছে এই ক্লিনিকের বিরুদ্ধে।

অভিযানের সময় কর্তৃপক্ষ সরকার কর্তৃক অনুমোদিত কোন প্রকারের কাগজপত্র দেখাতে না পারায় রহমান হাসপাতাল এন্ড ডায়াগনস্টিক সেন্টারকে এই শাস্তি প্রদান করা হয়।

উল্লেখ্য, অভিযানের সময় রহমান ক্লিনিক এন্ড ডায়াগনস্টিক সেন্টারের মালিক ডা. এ. জেড. আর. রহমান পলাতক ছিলেন। ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে দায়িত্বরত অবস্থায় প্রক্সি সেবাপ্রদানসহ ভুল চিকিৎসায় দুইজন রোগী মৃত্যুর অভিযোগও রয়েছে তার বিরুদ্ধে।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনার সময় জেলা স্যানেটারি ইন্সপেক্টর আশীষ কুমার সাহা, পেশকার সাইফুল ইসলামসহ স্থানীয় গণ্যমান্য কয়েকজন উপস্থিত ছিলেন।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন