সোমবার, ১৬ জুলাই ২০১৮ ০৫:১৭:২৬ এএম

টসে জিতে বোলিংয়ে মোস্তাফিজের মুম্বাই

খেলাধুলা | মঙ্গলবার, ২৪ এপ্রিল ২০১৮ | ০৯:২৩:১৩ পিএম

সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে দ্বিতীয় দেখায় টসে জিতে আগে বোলিং করার সিদ্ধান্ত নিয়েছে মুম্বাই ইন্ডিয়ান্স। চলতি মৌসুমে এই প্রথমবারের মতো আগে বোলিং করবে তারা। আগের পাঁচ ম্যাচের সব কয়টিতেই আগে ব্যাটিং করে আইপিএলের বর্তমান শিরোপাধারীরা।

অন্যদিকে টানা তিন ম্যাচ জেতার পর দুই ম্যাচ হেরেছে সানরাইজার্স হায়দরাবাদ। ফলে নিজেদের জয়ের ধারায় ফিরতে মরিয়া সাকিব আল হাসানের দল। দুই দলের প্রথম দেখায় ১ উইকেটের শ্বাসরুদ্ধকর জয় পেয়েছিলেন সাকিবরাই। তাই এই ম্যাচে প্রতিশোধ নিতে মরিয়া মোস্তাফিজের মুম্বাই।

টানা ব্যর্থতার পরেও নিজেদের একাদশে কোনো পরিবর্তন আনেনি মুম্বাই। তাদের দলের চার বিদেশী খেলোয়াড় হলেন এভিন লুইস, কিরন পোলার্ড, মিচেল ম্যাক্লেনঘান এবং মোস্তাফিজুর রহমান।

অন্যদিকে জয়ের পথে ফিরতে মরিয়া হায়দরাবাদ একাদশে পরিবর্তন এনেছে তিনটি। ইনজুরি থেকে ফিরেছেন শিখর ধাওয়ান, বাদ পড়েছেন রিকি ভুই। ইনজুরিতে পড়েছেন বিলি স্টেনল্যাক, তার জায়গায় এসেছেন আফগান অলরাউন্ডার মোহাম্মদ নাবী। এছাড়া মৌসুমে প্রথমবারের মতো সুযোগ পেয়েছেন বাসিল থাম্পি।

মুম্বাই একাদশঃ সুর্যকুমার যাদব, এভিন লুইস, ইশান কিশান, রোহিত শর্মা, কিরন পোলার্ড, ক্রুনাল পান্ডে, হার্দিক পান্ডে, মিচেল ম্যাক্লেনঘান, মায়াঙ্ক মারকান্দে, জাসপ্রিত বুমরাহ এবং মোস্তাফিজুর রহমান।

হায়দরাবাদ একাদশঃ ঋদ্ধিমান সাহা, শিখর ধাওয়ান, কেন উইলিয়ামসন, মনিশ পান্ডে, সাকিব আল হাসান, ইউসুফ পাঠান, মোহাম্মদ নাবী, রশিদ খান, বাসিল থাম্পি, স্বন্দ্বীপ শর্মা এবং সিদ্ধার্থ কৌল।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন