রবিবার, ২০ মে ২০১৮ ০৭:৩১:২৯ পিএম

পাঁচশ’র পথে ওয়ালটন

খেলাধুলা | বুধবার, ২৫ এপ্রিল ২০১৮ | ১১:০৯:১০ এএম

বিসিএলের শেষ রাউন্ডে ইসলামী ব্যাংক ইস্ট জোনের বিপক্ষে প্রথম ইনিংসে রানের পাহাড় গড়ছে ওয়ালটন সেন্ট্রাল জোন।

স্কোর: ওয়ালটন সেন্ট্রাল জোন: ৪৫৯/৭ (১০৩ ওভার)।

দ্রুতই ফিরলেন ইরফান
মোশাররফ হোসেন ও শুভাগত হোমের বিদায়ের পর দ্রুতই ফিরেছেন ইরফান শুক্কুরও। মোহাম্মদ সাইফউদ্দিনের বলে সোহাগ গাজীকে ক্যাচ দেওয়ার আগে ইরফান ৬ বলে করেছেন ৩ রান। একটা সময় ৪ উইকেটে ৪৪০ থেকে দ্রুতই ওয়ালটনের সংগ্রহ তখন ৭ উইকেটে ৪৫৪!

পারলেন না শুভাগত
আগের দিনই পঞ্চাশ ছুঁয়েছিলেন। ৫০ রান নিয়ে আজ দ্বিতীয় দিন শুরু করেছিলেন শুভাগত হোম। কিন্তু ফিফটিটাকে সেঞ্চুরিতে রূপান্তর করতে পারলেন না ডানহাতি ব্যাটসম্যান। মোহাম্মদ সাইফউদ্দিনের বলে বোল্ড হয়েছেন ৭১ রানে। ৮ চার ও ১ ছক্কায় ইনিংসটি সাজান শুভাগত। তখন ওয়ালটন সেন্ট্রাল জোনের সংগ্রহ ৬ উইকেটে ৪৪৬ রান।

মোশাররফকে ফিরিয়ে সোহাগের চতুর্থ
৭ রান নিয়ে দিন শুরু করা মোশাররফ হোসেন রুবেল থামলেন ২১ রানে। সোহাগ গাজীর বলে এলবিডব্লিউ হয়েছেন তিনি। ইনিংসে এটি সোহাগের চতুর্থ উইকেট। তখন ওয়ালটন সেন্ট্রাল জোনের সংগ্রহ ৫ উইকেটে ৪৪০ রান। ১৫৯ রান করে আগের দিন ‘আহত অবসর’ নিয়ে মাঠ ছেড়েছিলেন আব্দুল মজিদ। মোশারফফের বিদায়ের পর আজ আবার তিনি ব্যাটিংয়ে নেমেছেন।

পাঁচশর পথে ওয়ালটন
সাদমান ইসলাম ও আব্দুল মজিদের সেঞ্চুরিতে প্রথম দিনেই চারশ পেরিয়েছে ওয়ালটন সেন্ট্রাল জোন। প্রথম দিনের ৮৯ ওভারে ওয়ালটনের সংগ্রহ ৪ উইকেটে ৪০৬ রান। শুভাগত হোম ৫০ ও মোশাররফ হোসেন রুবেল ৭ রান নিয়ে রাজশাহীর শহীদ কামরুজ্জামান স্টেডিয়ামে বুধবার দ্বিতীয় দিনে ব্যাটিংয়ে নেমেছেন।

প্রথম দিন শেষে
ওয়ালটন সেন্ট্রাল জোন ১ম ইনিংস: ৮৯ ওভারে ৪০৬/৪ (সাইফ ২১, সাদমান ১১২, মজিদ ১৫৯ (আহত অবসর), মার্শাল ১৪, মেহরাব ২৫, শুভাগত ৫০*, মোশাররফ ৭*; সোহাগ গাজী ৩/১৪০, আবু জায়েদ ১/৩৬)।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন