রবিবার, ২৭ মে ২০১৮ ০৯:১৮:১৭ এএম

ম্যাচ হারের কারণ হিসেবে যাকে দোষ দিলেন রোহিত শার্মা

খেলাধুলা | বুধবার, ২৫ এপ্রিল ২০১৮ | ১২:১৩:৪৪ পিএম

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ আইপিএলে গততকাল মুখোমুখি হয় সাকিব আল হাসানের দল সানরাইজ হায়দ্রাবাদ এবং মুস্তাফিজুর রহমানের দল মুম্বাই ইন্ডিয়ান্স। টসে হেরে প্রথমে ব্যাট করে মুম্বাই ইন্ডিয়ান্সকে ১১৯ রানের টার্গেট দেয় সাকিব আল হাসানের দল সানরাইজার্স। এদিন বল হাতে চমৎকার বোলিং করেছেন সাকিব।

এছাড়া মুস্তাফিজুর রহমানের গতকাল বল হতে চমৎকার বোলিং করেছেন। বল হাতে মোস্তাফিজ ৩.৪ ওভারে ১৮ রানে ১ উইকেট তুলে নেন। সেদিন শুধু মুস্তাফিজ নাই বল হাতে চমৎকার করেছেন ইন্ডিয়ান্সের সকল বলার । আর তাই ম্যাচ হারের কারণ হিসেবে ব্যাটসম্যানদের কে দায়ী করলেন অধিনায়ক রোহিত শর্মা। তিনি মনে করেন ১১৯ রান শেষ করার মত সমর্থন ছিল তাদের।

ম্যাচ হারের কারণ হিসেবে যাকে দোষ দিলেন রোহিত শার্মা :- ম্যাচ শেষে রোহিত শার্মা বলেন, “১১৯ রান যেকোনো উইকেটে শেষ করার মত একটি রান। আমরা যেকোন উইকেটে ১১৯ রান করতে পারি। দোষটা অামাদের। আমরা আমাদের মতো খেলতে পারিনি। আমাদের আরো ভালো খেলা উচিত ছিল। তবে আমরা চমৎকার বোলিং করেছি।

তারা কাজটা চমৎকার ভাবে করেছে। আমি খুশি। আমরা জানি উইকেটে শর্ট খেলা কঠিন ছিল। আমরা আমাদের শুরুটা ভালো করতে পারিনি। উইকেটে শট খেলতে সমস্যা হচ্ছিল। আমরা অনেকেই বাজে শটে আউট হয়েছি। এমনকি আমি নিজেও।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন