বৃহস্পতিবার, ১৭ জানুয়ারী ২০১৯ ০৪:৫৩:১০ পিএম

বাড্ডায় যুবক নিহতের ঘটনায় মামলা

আইন আদালত | বুধবার, ২৫ এপ্রিল ২০১৮ | ১২:৪৪:৩৫ পিএম

রাজধানীর বাড্ডার বেরাইদে কামরুজ্জামান দুখু নিহতের ঘটনায় মামলা করেছেন নিহতের স্বজনেরা।

স্থানীয় চেয়ারম্যান ও নিহতের ভাই জাহাঙ্গীর আলম বাদী হয়ে মঙ্গলবার রাতে এ মামলা করেন। বাড্ডা থানার মামলায় স্থানীয় সাংসদের ভাগ্নে ফারুককে প্রধান করে ২৭ জনকে আসামি করা হয়েছে। রোববার বিকেলে কামরুজ্জামান দুখু খুন হন।

মঙ্গলবার গভীর রাতে বাড্ডা থানার অফিসার ইনচার্জ (ওসি) কাজী ওয়াজেদ আলী বিষয়টি নিশ্চিত করে জানান, নিহত ব্যক্তি চেয়ারম্যান জাহাঙ্গীরের ভাই। আসামিদের গ্রেপ্তারে পুলিশের সঙ্গে সরকারের অন্য সংস্থাও কাজ করছে।

পুলিশ বলছে, বেরাইদ এলাকার একক নিয়ন্ত্রণ করছেন চেয়ারম্যান জাহাঙ্গীর ও তার পরিবারের সদস্যরা। জমি কেনাবেচা, ঠিকাদারিসহ অন্য ব্যবসাও দীর্ঘদিন ধরে এককভাবে করে আসছেন। যা মেনে নিতে পারছিলেন না স্থানীয় আওয়ামী লীগ ও এমপির সমর্থকরা। আবার সর্বশেষ ঢাকা উত্তর সিটি করপোরেশনের নির্বাচন বন্ধে রিট করেন চেয়ারম্যান জাহাঙ্গীর। এ রিটকে কেন্দ্র করেও এ দু’গ্রুপের মধ্যে ঝামেলা বাড়তে থাকে। কারণ এমপি চেয়েছিলেন তার ছেলে কাউন্সিলর প্রার্থী হবেন। কিন্তু জাহাঙ্গীর রিট করে নির্বাচন বন্ধ করায় এমপি ও তার সমর্থকরা ক্ষিপ্ত হন। এ ছাড়া আরো বেশকিছু কারণ নিয়ে মামলার তদন্ত শুরু করেছে পুলিশ। আসামিদের গ্রেপ্তারের পর অস্ত্রের উৎস বের করা হবে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন