মঙ্গলবার, ১৭ জুলাই ২০১৮ ০৫:৩২:০২ পিএম

আইপিএলের মাধ্যমেই জানান দিলো যেসব উঠতি তারকা

খেলাধুলা | বুধবার, ২৫ এপ্রিল ২০১৮ | ১১:২০:১৭ পিএম

প্রত্যেক আসুরের আইপিএলের মাধ্যমেই আইপিএলে উঠে আসেন বড় বড় তারকা ক্রিকেটাররা। এবারের আইপিএলেঅ ছিলো না তেমন কোন ব্যাতিক্রম। এবারের আইপিএলে পেস দিয়ে ঝর তুলেছেন এমন তারকাদের মধ্যে দুইজন ছিলেন সবচেয়ে বেশি আলোচিতঃ

জোফরা আর্চার:আগামীদিনের বিশ্ব ক্রিকেট কে শাসন করার লক্ষণ বা প্রতিভা যার থেকে সবচেয়ে বেশি দেখা যায় তিনি আর কেউ নন উইন্ডিজ বংশোদ্ভূত জোফরা আর্চার।১৯৯৫ সালের ১ এপ্রিল বারবাডোজের ব্রাইডজটাউনে জন্ম নেন এই ডানহাতি পেস বোলার।শুনতে অবাক লাগলে ও এই কথা সত্যি যে এই আর্চার প্রথম ক্রিকেট বিশ্বে তাঁর অবস্থান জানান দেয় আমাদের বিপিএলের মাধ্যমে।খুলনা টাইটান্সের হয়ে মাঠে নামেন তিনি।এর পর আর পেছনে ফিরে তাকাতে হয় নি।বিগ ব্যাশ,পিসিএল মাতিয়ে তিনি এখন আইপিএলে।এভারেজ ১৪৫ কি.মি গতিতে বল ছুঁড়তে পারেন তিনি।দলের প্রয়োজনে হয়ে যেতে পারেন পুরোদস্তুর ব্যাটসম্যান!

বিলি স্টেনলেইক:১৯৯৪ সালের ৪ নভেম্বার অস্ট্রেলিয়ায় জন্মগ্রহণ করেন আগামীদিনের এই গতির রাজা।তাঁর উচ্চতা ৬ ফিটের ও বেশি!১৫০,১৫২ কি.মি গতিতে বল করতে পারেন একটানা।তাঁর উচ্চতা এবং গতিতে যে কোন ব্যাটসম্যান ভয় পেতে বাধ্য!সাথে তো রয়েছে এক্সট্রা বাউন্স!তাই তাঁর বল মোকাবেলা করা ব্যাটসম্যানদের জন্য একটি চ্যালেঞ্জ ই বটে!চলতি আইপিলে এখনো অব্দি ১৫৩ কি.মি গতিতে মেরেছেন একটি গোলা। আর এই দুইজন গতি তারকাই যে সামনে বিশ্ব ক্রিকেটের বর তারকা হয়ে উঠবেন সেটাও বলার অপেক্ষা রাখে না।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন