রবিবার, ১৮ নভেম্বর ২০১৮ ০৬:৪৮:৫১ পিএম

বিয়ে নিয়ে যা বললেন নুসরাত ফারিয়া

বিনোদন | বৃহস্পতিবার, ২৬ এপ্রিল ২০১৮ | ১২:৫৫:২৪ পিএম

নুসরাত ফারিয়া। ক্যারিয়ারের প্রথম দিকে মডেল, এরপর উপস্থাপিকা তারপর চলচ্চিত্র নায়িকা। বর্তমান সময়ে ওপার-এপার দুই বাংলাতেই সমান জনপ্রিয় এই নায়িকা। নুসরাত এবার ফের নতুন পরিচয়ে হাজির হতে যাচ্ছেন দর্শকদের সামনে তা হলো- একজন গায়িকা হিসেবে।

আজ বৃহস্পতিবার (২৬ এপ্রিল) মুক্তি পাচ্ছে নুসরাতের ‘পটকা’ শিরোনামের একটি গানটি।

এই মিউজিক ভিডিওটিতে দেখা যাবে- প্রেমের ভাঙন থেকে কী করে মেয়েরা বেরিয়ে আসবে। আর এই গানটি থেকে যে টাকা আয় হবে, সেটি খরচ করা হবে বাচ্চাদের পড়াশোনায় এমনটাই জানা গেছে।

সম্প্রতি ভারতীয় একটি গণমাধ্যমে এই গানটির পাশাপাশি তার ব্যক্তিগত জীবনের অনেক বিষয় নিয়ে কথা বলেছেন দুই বাংলার জনপ্রিয় নায়িকা নুসরাত ফারিয়া।

ওই প্রতিবেদনে নুসরাত এও জানিয়েছেন, আগে টাকা জমিয়ে গাড়ি কিনব, তারপর বিয়ে করব।

সেখানে জিজ্ঞেস করা হয়- হঠাৎ করে গানের প্রতি এতো আগ্রহ? এমন প্রশ্নের জবাবে নুসরাত ফারিয়া বলেন, ‘গান না শিখলেও স্কুলের অনুষ্ঠানে গান, নাচ, বিতর্ক সব কিছুতেই অংশগ্রহণ করতাম। আমার ক্লাসিক্যাল মিউজ়িক খুব ভাল লাগে। নজরুল সঙ্গীতও আমার খুবই পছন্দের। গান আমাকে সব সময়েই অনুপ্রেরণা দিয়েছে। তাই ঠিক করেছিলাম গান নিয়ে বড় আকারে কিছু করব। এতো দিনে সেই সুযোগ পেলাম।’

বিয়ে নিয়ে একটি প্রশ্ন করা হয় এই নায়িকাকে, তাহলে কি সামনেই বিয়ে করে সংসার পাতার পরিকল্পনা? এমন প্রশ্নের জবাবে নুসরাত ফারিয়া সঙ্গে সঙ্গে নাকচ করে দিয়ে বলেন, ‘একেবারেই না। বিয়েতে কত খরচ হয়! আমি সব খরচ বাঁচিয়ে দামি গাড়ি কিনব। তারপর (একটু ভেবে) বিয়ে করব।’

ওই প্রতিবেদনে নুসরাত আরো বলেন, ‘এতো কাজের মাঝে প্রেম করার সময় কোথায়, বলুন তো?’

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন