সোমবার, ২১ মে ২০১৮ ০৩:৩৩:৩৭ এএম

সেই বাদুড় ঝোলা ফটোগ্রাফার বিয়ের ছবি তুলেই বিখ্যাত (ভিডিও)

আন্তর্জাতিক | বৃহস্পতিবার, ২৬ এপ্রিল ২০১৮ | ০৫:১১:৪০ পিএম

বিয়ের ছবি তুলেই রাতারাতি খ্যাতি পেয়ে গেছেন ফটোগ্রাফার বিষ্ণু। ২৩ বছর বয়সী ভারতীয় এ ফটোগ্রাফার এর আগেও বিয়ের ছবি তুলেছেন। কিন্তু তা নিয়ে এত আলোচনা হয়নি। যে ছবি নিয়ে এত মাতামাতি সে ছবিটি গাছে উঠে তুলেছিলেন বিষ্ণু।

অবশ্য এর আগেও তিনি গাছে উঠে নবদম্পতির ছবি তুলেছিলেন। এবার বেশি আলোচনা হচ্ছে কারণ গাছে উঠে তিনি উল্টে পড়ে ছবিটি তুলেছেন। ছবিটি নিয়ে কেউ কেউ তো রসিকতা করতেও ছাড়ছেন না। বলছেন, বিষ্ণু আসলে স্পাইডারম্যান হতে চেয়েছিল। ভুল করে ফটোগ্রাফার হয়ে গেছে!

নবম্পতিরা এখন এমন স্টাইলে ছবি তোলার আবদার করছেন বিষ্ণুর কাছে কেরালার ত্রিশূরের বাসিন্দা বিষ্ণু জানান, গাছে উঠার তার জন্য কোনো বিষয়ই নয়। শৈশবে বহুবার গাছে উঠার অভিজ্ঞতা তার হয়েছে। আর ওই ছবিটি নিয়ে তিনি বলেন, বিয়ের পর আমরা বরের বাড়ির বাইরে গিয়ে ছবি তুলছিলাম। একটি গাছ দেখার পরই টপ অ্যাঙ্গেল থেকে ছবি তোলার আইডিয়াটা মাথায় আসল। সেই দম্পতিকে এটা বলার পর তারাও রাজি হয়ে গেল। তাই আমি গাছে উঠে ছবিটি তুলেছি।

শিয়াজ ও নাব্য নামের ওই দম্পতির ছবিটি ১৫ এপ্রিল তুলেছিলেন বিষ্ণু। গাছে উঠে উল্টে পড়ে ভারসাম্য ধরে রেখে যেমন ছবি তুলতে চেয়েছিলেন তেমনই তুলেছেন। তার এ কাণ্ডে অনেকে তাকে বাদুড় উপাধিও দেয়া শুরু করেছেন। কিন্তু বেশিরভাগই প্রশংসা করেছেন তার এ প্রচেষ্টার। কারণ বিষ্ণু যা ভালোবাসেন তাই তিনি নিজের শতভাগ দিয়ে করার চেষ্টা করেছেন।

বিষ্ণু বলেন, `এর আগেও আমি ৪/৫ বার গাছে উঠে উপর থেকে ছবি তুলেছি। এইবার আমি দেখতে চেয়েছিলাম আমি যদি পুরো উল্টো হয়ে ছবি তুলি তাহলে সেটি কেমন দেখায়। আশার কথা হল, এটি বেশ ভালো হয়েছে।`

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন