বুধবার, ১৮ জুলাই ২০১৮ ০৯:৫৭:৪১ পিএম

শ্রীদেবীকে নিয়ে যা বললেন দীপিকা

বিনোদন | বৃহস্পতিবার, ২৬ এপ্রিল ২০১৮ | ০৫:২৮:৫৮ পিএম

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রীদেবীকে নিজের মায়ের মতো মনে করতেন দীপিকা পাড়ুকোন। সম্প্রতি এমন মন্তব্য করলেন তিনি। শ্রীদেবী সম্পর্কে বলতে গিয়ে আবেগপ্রবণ হয়ে পড়েন হালের জনপ্রিয় এই অভিনেত্রী।

দীপিকা পাড়ুকোন বলেন, ‘আমার মায়ের মতো ছিলেন শ্রীদেবী। ‘লাভ আজ কাল’ সিনেমার পর থেকে যত ছবি মুক্তি পেয়েছে, সেগুলো মুক্তির পর প্রথমে বনি কাপুরের কাছ থেকে ফোন আসত। তারপর নতুন সিনেমার জন্য অভিনন্দন জানাতেন শ্রীদেবী।’
এসব বলতে গিয়ে যেন স্মৃতিকাতর হয়ে পড়েন দীপিকা। এসময় তার চোখ টলমল করে পানিতে। গত ফেব্রুয়ারি মাসে দুবাইয়ে শ্রীদেবীর মৃত্যু খবর পাবার পর বেঙ্গালুরু থেকে মুম্বাইয়ে ছুটে যান দীপিকা।

ওই সময় চিকিৎসকের পরামর্শে শুটিং বন্ধ রেখে বাড়িতে বিশ্রাম নিচ্ছিলেন দীপিকা। কিন্তু শ্রীদেবীর মৃত্যুর খবর পেয়েই তড়িঘড়ি মুম্বাইয়ে হাজির হন দীপিকা। নিজের অসুস্থতার কথা ভুলে গিয়ে হাজির হন শ্রীদেবীকে শেষ বিদায় জানাতে।

বিমানবন্দর থেকে সোজা অনিল কাপুরের বাড়িতে পৌঁছান তিনি। শ্রীদেবীর মৃত্যুর পর বেশ কয়েকদিন শুটিং করেননি এই অভিনেত্রী। এবার শ্রীদেবীর স্মৃতিচারনা করতে গিয়ে প্রকাশ্যেই কেঁদে ফেললেন দীপিকা।

বলিউড অভিনেত্রী দীপিকা বলেন, ‘আমার সিনেমা ক্যারিয়ারের নানা বিষয়ে তিনি পরামর্শ দিতেন। তার মৃত্যু আমাকে ভীষণ শূন্য করে দিয়েছে।’

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন