মঙ্গলবার, ১৮ সেপ্টেম্বর ২০১৮ ০৯:৫২:৩৬ পিএম

বাংলাদেশ ব্যাংকের নিয়োগ পরীক্ষার আসন পরিবর্তন

জাতীয় | বৃহস্পতিবার, ২৬ এপ্রিল ২০১৮ | ০৭:৩৬:০৯ পিএম

বাংলাদেশ ব্যাংকের অফিসার (জেনারেল) পদে নিয়োগ পরীক্ষায় তিন হাজার ৬০০ রোল পর্যন্ত পরীক্ষার্থীদের আসন পরিবর্তন করা হয়েছে। বৃহস্পতিবার বাংলাদেশ ব্যাংককের হিউম্যান রিসোর্সেস ডিপার্টমেন্ট-১ এ সংক্রান্ত এক নির্দেশনা জারি করেছে। আগামীকাল শুক্রবার সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত এ পরীক্ষা অনুষ্ঠিত হবে।

নির্দেশনায় বলা হয়েছে, ২০২৪১৯ থেকে ২০৬০১৯ রোল পর্যন্ত পরীক্ষার্থীদের আসন পরিবর্তন করা হয়েছে। এর মধ্যে ২০২৪১৯ থেকে ২০৩৯৮৮ রোলের পরীক্ষার্থীদের পরীক্ষা হবে ‘আগারগাঁও আদর্শ উচ্চ বিদ্যালয়’ কেন্দ্রে (আবহাওয়া অফিসের পাশে)।

আর আগারগাঁও তালতলায় অবস্থিত ‘লায়ন্স অগ্রগতি শিক্ষা নিকেতন উচ্চ বিদ্যালয়’ কেন্দ্রে হবে ২০৩৯৯০ থেকে ২০৪৯৮৫ পর্যন্ত রোলধারীদের পরীক্ষা। এ ছাড়া ২০৪৯৮৭ থেকে ২০৬০১৯ রোল পর্যন্ত পরীক্ষার্থীদের পরীক্ষা হবে পশ্চিম কাফরুলের ‘হালিম ফাউন্ডেশন মডেল হাইস্কুল’ এ।

বাংলাদেশ ব্যাংক সূত্র জানায়, আগামীকালের (শুক্রবার) নিয়োগ পরীক্ষা এমসিকিউ ধরনের হবে। ৩০০ পদের এই পরীক্ষায় এক লাখ ৩৪ হাজার পরীক্ষার্থী অংশ নেয়ার কথা রয়েছে।

এ বিষয়ে ব্যাংকার্স সিলেকশন কমিটির সদস্যসচিব ও বাংলাদেশ ব্যাংকের মহাব্যবস্থাপক মোশাররফ হোসেন খান বলেন, বাংলাদেশ ব্যাংকের অফিসার (জেনারেল) পদের পরীক্ষা আগামীকাল শুক্রবার হবে। এর মধ্যে আগারগাঁওয়ের শেরেবাংলা নগর সরকারি বালক উচ্চ বিদ্যালয় কেন্দ্রের কিছু জটিলতার কারণে আসন পরিবর্তন করা হয়েছে। তাদের পরীক্ষার জন্য তিনকেন্দ্র নির্ধারণ করা হয়েছে, যা বাংলাদেশে ব্যাংকের ওয়েবসাইটে দেয়া হয়েছে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন