বৃহস্পতিবার, ২৪ মে ২০১৮ ০৬:৩১:৫৮ এএম

দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার মো. তৌফিকুর রহমানকে প্রেসক্লাবের বিদায়ী সংবর্ধনা

রোকনুজ্জামান | জেলার খবর | কুষ্টিয়া | বৃহস্পতিবার, ২৬ এপ্রিল ২০১৮ | ০৭:৪১:২৮ পিএম

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার মো. তৌফিকুর রহমানকে প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ বিদায় সম্বর্ধনা দিয়েছেন। ২৬ এপ্রিল বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় এ সম্বর্ধনা দেওয়া হয়।

দৌলতপুর প্রেসক্লাবের আহ্বায়ক এ্যাড. এমজি মাহমুদ মন্টুর সভাপতিত্বে সম্বর্ধনা সভায় উপস্থিত ছিলেন সম্বর্ধিত প্রধান অতিথি দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার মো. তৌফিকুর রহমান।

বিশেষ অতিথি ছিলেন দৌলতপুর সহকারী কমিশনার (ভূমি) জাহাঙ্গীর আলম ও দৌলতপুর প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. সাইদুর রহমান। সম্বর্ধিত প্রধান অতিথি দৌলতপুর উপজেলা নির্বাহী অফিসার মো. তৌফিকুর রহমান বলেন দীর্ঘ প্রায় ৩ বছর দৌলতপুর উপজেলার দায়িত্ব পালন করতে গিয়ে সঠিকভাবে সে দায়িত্ব কতটুকু পালন করেছি তার বিচারের ভার দৌলতপুর বাসীর।

তবে আমি আমার স্থান থেকে সততা, ন্যায় ও নিষ্ঠার সাথে কর্তব্য পালন করার চেষ্টা করেছি। তিনি সাংবাদিকদের জাতির বিবেক উল্লেখ করে বলেন, আপনারা সমাজের দর্পণ, আপনাদের লেখুনী অথবা আপনাদের পরামর্শ আমাকে দায়িত্ব পালনে অনেক সহায়তা করেছে। শেষে তিনি তাঁর ও পরিবারের জন্য উপস্থিত সকল সাংবাদিকদের কাছে দোয়া কামনা করেন।

সভায় স্বাগত বক্তব্য রাখেন, দৌলতপুর প্রেসক্লাবের আহ্বায়ক এ্যাড. এমজি মাহমুদ মন্টু, খন্দকার জালাল উদ্দিন ও শরীফুল ইসলাম। এসময় দৌলতপুর প্রেসক্লবের প্রবীণ সাংবাদিক এম মামুন রেজা, মোশারফ হোসেন খান, মাহফুজুল আলম, জাহাঙ্গীর আলম, এস আর সেলিম, সাইদুল আনাম, সাইদুর রহমান, এস এম জাহিদ হোসেন, আতিয়ার রহমান এবং আশরাফুল ইসলামসহ অন্যান্য সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, মো. তৌফিকুর রহমান পদোন্নতি পেয়ে মেহেরপুর জেলার এডিসি হিসেবে বদলি হয়েছেন,তাঁর স্থলাভিশিক্ত হলেন মোছাঃ শারমিন আক্তার।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন