মঙ্গলবার, ১৩ নভেম্বর ২০১৮ ০৬:৫৮:৪৫ এএম

ক্রিকেট খেলা অবস্থায় শিক্ষার্থীর ওপর বজ্রপাত

জেলার খবর | কুড়িগ্রাম | বৃহস্পতিবার, ২৬ এপ্রিল ২০১৮ | ০৮:২৭:৩২ পিএম

কুড়িগ্রামের নাগেশ্বরীতে ক্রিকেট খেলতে গিয়ে বজ্রপাতে ফেরদৌস আলম নামে এসএসসি পরীক্ষার্থীর মর্মান্তিক মৃত্যু ঘটেছে। বৃহস্পতিবার দুপুরে পৌর এলাকার বোয়ালেরডারা গ্রামে এ ঘটনা ঘটে। তিনি ওই এলাকার তসলিম উদ্দিন মোক্তারের ছেলে।

নিহতের পরিবার ও প্রত্যক্ষদর্শীরা জানান,দুপুরে বাড়ির পাশে সহপাঠিদের সঙ্গে ক্রিকেট খেলার সময় হঠাৎ করে আকাশে বিদ্যুৎ চমকায়। এ সময় ফেরদৌস দৌড়ে গিয়ে একটি গাছ ঘেষে দাঁড়ায়। এ সময় গাছটিতে বজ্রপাত হলে কিশোরের দেহ পুড়ে যায়। এ অবস্থায় খেলার সহপাঠিরা তাকে উদ্ধার করে নাগেশ্বরী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ফেরদৌস এবারে নাগেশ্বরী দয়াময়ী পাইলট একাডোমি থেকে এসএসসি পরীক্ষায় অংশ নিয়েছিল।

এদিকে সিরাজগঞ্জ সদর উপজেলার সয়দাবাদে বজ্রপাতে হাবিবুর রহমান হাবিব (৩২) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার বিকেলে উপজেলার পূর্ব মোহনপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত হাবিবুর রহমান হাবিব সয়দাবাদ ইউনিয়নের পূর্ব মোহনপুর গ্রামের আজিজল হকের ছেলে।

সয়দাবাদ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নবিদুল ইসলাম জানান, বৃহস্পতিবার বিকেলে ঝড়ের মধ্যে গরুর জন্য ঘাস কাটতে যমুনা নদীর চরে যায় হাবিবুর রহমান। এ সময় বজ্রপাতে সে গুরুতর আহত হয়। খবর পেয়ে পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে সিরাজগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন