রবিবার, ২৭ মে ২০১৮ ০৯:১৭:৫৬ এএম

হারে শুরু আবাহনীর যুবাদের

খেলাধুলা | বৃহস্পতিবার, ২৬ এপ্রিল ২০১৮ | ১০:২৬:০৯ পিএম

বাংলাদেশ প্রিমিয়ার লিগে সাফল্যের চূড়ায় আবাহনী। দেশের পেশাদার লিগটা তো নিজেদেরই বানিয়ে ফেলেছে আকাশি-হলুদরা। কিন্তু ক্লাবগুলোর যুব দলের টুর্নামেন্টে আবাহনী সেভাবে মেলে ধরতে পারছে নিজেদের। আগে হওয়া অনূর্ধ্ব-১৬ ও অনূর্ধ্ব-১৮ টুর্নামেন্টের একটির শিরোপাও পায়নি আবাহনী। প্রিমিয়ার লিগের ট্রফি ছুঁতে না পারা মোহামেডান টেক্কা দিয়েছে দুইবারই।

বড় একটা বিরতি দিয়ে আবার শুরু হয়েছে প্রিমিয়ার লিগের যুব দলের টুর্নামেন্ট। কিন্তু টুর্নামেন্টের তৃতীয় আসরে আবাহনীর শুরুটা সুখকর হলো না। বৃহস্পতিবার টুর্নামেন্টের দ্বিতীয় ম্যাচেই আবাহনীকে হারিয়ে চমক দেখিয়েছে ফরাশগঞ্জ। পুরোনো ঢাকার ক্লাবটি এবার প্রিমিয়ার থেকে নেমে গেছে চ্যাম্পিয়নশিপ লিগে। কিন্ত তাদের যুব দল প্রথম ম্যাচেই আবাহনীকে হারিয়ে ঘরে ফিরেছে। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে আবাহনীকে ১-০ গোলে হারিয়েছে পুরোনো ঢাকার ক্লাবটি।

বৃহস্পতিবার ব্রাদার্স ও সাইফ স্পোর্টিং ক্লাবের ম্যাচ দিয়ে মাঠে গড়িয়েছে অনূর্ধ্ব-১৮ ফুটবল টুর্নামেন্ট। বিকেলে দুই দলের ম্যাটি ড্র হয়েছে ১-১ গোলে। ১২ মিনিটে ফাহিমের গোলে এগিয়ে যায় সাইফ। ব্রাদার্সের আলমান সমতা আনেন ৭৮ মিনিটে।

রাতের ম্যাচে আবাহনীর বিরুদ্ধে জয়সূচক গোলটি করেছেন ফরাশগঞ্জের রফিকুল। ৯০ মিনিট গোলশূণ্য থাকার পর ইনজুরি সময়ের দ্বিতীয় মিনিটে আবাহনীকে হতাশায় ডোবান রফিকুল।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন