শুক্রবার, ২০ জুলাই ২০১৮ ০১:৩৮:০২ এএম

এবার শিক্ষার্থীকে পেটালো রাবি ছাত্রলীগ নেতা

রাজশাহী বিশ্ববিদ্যালয় সংবাদদাতা | শিক্ষাঙ্গন | শনিবার, ২৮ এপ্রিল ২০১৮ | ১১:১৫:৩৪ এএম

পূর্ব শত্রুতার জেরে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) জিহাদ নামের এক শিক্ষার্থীকে মেরে মাথা ফাটিয়ে দিয়েছে বিশ্ববিদ্যালয়র শাখা ছাত্রলীগের এক নেতা। শুক্রবার (২৭ এপ্রিল) সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের শহীদ সুখরঞ্জন ছাত্র-শিক্ষক সাংস্কৃতিক কেন্দ্রের (টিএসসিসি) সামনে এ মারধরের ঘটনা ঘটে বলে জানা যায়। বর্তমানে জিহাদ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের (রামেক) ৮ নম্বর ওয়ার্ডে ভর্তি আছেন।

ভুক্তভোগী ওই শিক্ষার্থী বিশ্ববিদ্যালয়ের নৃবিজ্ঞান বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী। অপরদিকে, মারধরের অভিযোগ ওঠা ছাত্রলীগ নেতার নাম রুহুল আমিন কিস্কু রেক বিশ্ববিদ্যালয়ের উদ্ভিদবিজ্ঞান বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী। তিনি বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনুর অনুসারী।

ভুক্তভোগী ও প্রত্যক্ষদর্শীরা জানান, আজ (গতকাল) বিকেলে জিহাদ বিশ্ববিদ্যালয়ের টিএসসিসি’র সামনে বসে ছিলেন। তখন এক ছাত্রলীগ কর্মী এসে তাকে স্টেডিয়ামে  দিকে ডেকে নিয়ে যায়। স্টেডিয়ামের প্রধান ফটকের সামনে গেলে ছাত্রলীগ নেতা রুহুল আমিনসহ ১০-১৫ জন ছাত্রলীগ নেতাকর্মী পেছন থেকে তাঁর ওপর রড, লঠিসোটা নিয়ে হামলা চালায়। তাদের মারধর থেকে রক্ষা পেতে জিহাদ দৌঁড়ালে তাকে ধাওয়া করে টিএসসিসি’র সামনে মাটিতে ফেলে তার উপর উপর্যুপুরি আঘাত করে।

মারধরে জিহাদের মাথা ফেটে যায় ও শরীরে বিভিন্ন স্থানে আঘাতপ্রাপ্ত হন। মারধরকারী রুহুল আমিন কিস্কুর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘আমি এখন ব্যস্ত আছি।’ এ বিষয় বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়সাল আহমেদ রুনু বলেন, আমি যতদূর জানি তাদের মধ্যে পূর্ব শত্রুতা রয়েছে । মারধরের বিষয় আমি খোঁজ খবর নিয়ে ব্যবস্থা করবো।’

উল্লেখ্য, এর আগে বিভিন্ন সময় সাংবাদিক, নাট্যকর্মী, সাধারণ শিক্ষার্থী মারধর করে আলোচনায় এসেছে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা।

খবরটি গুরুত্বপূর্ণ মনে হলে পেজে লাইক দিয়ে সাথে থাকুন